টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বসুন্ধরা এমডির শ্রদ্ধা
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বসুন্ধরা এমডির শ্রদ্ধা

সংগৃহীত ছবি

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে বসুন্ধরা এমডির শ্রদ্ধা

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বসুন্ধরা গ্রুপের এমডি ও শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীর। বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধ্যায় তার পক্ষে এ শ্রদ্ধা নিবেদন করেন বসুন্ধরা গ্রুপের চিফ অপারেটিং অফিসার ও শেখ রাসেল ক্রীড়া চক্রের পরিচালক (অর্থ) মো. ফখরুদ্দিন।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন শেখ রাসেল ক্রীড়া চক্রের টিম ম্যানেজার হাবিবুর রহমান খান, হেড কোচ মো. জুলফিকার মাহমুদ, বসুন্ধরা গ্রুপের এমডি সেক্রেটারিয়েটের সদস্য মো. মারুফ, শেখ রাসেল ক্রীড়া চক্রের অ্যাকাউন্টস মো. মুছা, মো. ইখতেখার, এডমিন অফিসার মো. ফয়সালসহ শেখ রাসেল ক্রীড়া চক্রের কর্মকর্তা ও খেলোয়াড়রা।  তারা বঙ্গবন্ধু ও তার পরিবারের শহীদদের রূহের মাগফেরাত কামনা করে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

প্রসঙ্গত, শুক্রবার (১৫ জুলাই) বিকেলে গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লীগের খেলায় অংশ নিতে শেখ রাসেল ক্রীড়া চক্রের কর্মকর্তা ও খেলোয়াড়রা গোপলগঞ্জে এসেছেন। শেখ রাসেল ক্রীড়া চক্র ও মুক্তিযোদ্ধা মধ্যকার খেলা গোলশূন্য ড্র হয়।

news24bd.tv/desk

পাঠকপ্রিয়