দিনে দুপুরে মহিলা বাউল শিল্পীকে ধর্ষণ!
দিনে দুপুরে মহিলা বাউল শিল্পীকে ধর্ষণ!

সংগৃহীত ছবি

দিনে দুপুরে মহিলা বাউল শিল্পীকে ধর্ষণ!

অনলাইন ডেস্ক

বৃষ্টি থেকে বাঁচতে রাস্তার পাশে দাঁড়িয়ে আশ্রয় নিয়েছিলেন বছর চল্লিশের এক বাউল শিল্পী। তখনই তার উপরে আচমকা চড়াও হয় এক ব্যক্তি৷ মুখ চাপা দিয়ে ঝোঁপের আড়ালে নিয়ে মহিলাকে ধর্ষণ করে এক ব্যক্তি।  মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটেছে কলকাতা স্টেশনের কাছেই৷ ঘটনার পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশে দায়ের হওয়া অভিযোগ অনুযায়ী, দক্ষিণদাঁড়ির বাসিন্দা পেশায় বাউল শিল্পী বছর চল্লিশের ওই মহিলা মঙ্গলবার দুপুরে বাজার করে কলকাতা স্টেশনের কাছের একটি রাস্তা দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন।

 ওই মহিলা একাই বাড়িতে থাকেন৷ ঘুরে ঘুরে বাউল গান গেয়েই সংসার চালান তিনি।

মঙ্গলবার দুপুরে তিনি যখন বাজার করে ফিরছিলেন, তখনই জোরে বৃষ্টি নামে৷ বাধ্য হয়ে রাস্তার পাশে একটি ছাউনির নীচে আশ্রয় নেন তিনি।  অভিযোগ, তখনই তার উপরে আচমকা চড়াও হয় এক ব্যক্তি৷ মুখ চাপা দিয়ে ঝোঁপের আড়ালের মধ্যে দিয়ে ওই মহিলাকে টেনে হিঁচড়ে পাশের একটি ঘরের ভিতরে নিয়ে যায় সে।  সেখানেই ওই মহিলাকে মারধর করে ওই ব্যক্তি ধর্ষণ করে৷ এমন কি, মহিলার গায়ে থাকা কয়েকটি গয়নাও ছিনিয়ে নেয় সে।

ঘটনার পর কোনওমতে বাড়ি পৌঁছান নির্যাতিতা।  বাড়িতে এসে অসুস্থ হয়ে পড়েন তিনি৷ পরে উল্টোডাঙা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতা।

অভিযোগ পাওয়ার পর মহিলার থেকে অভিযুক্তের চেহারার বর্ণনা পায় পুলিশ।  এর পর ছ' ঘণ্টার মধ্যেই দীপু দোলুই নামে পেশায় ভ্যানচালক এক ব্যক্তিকে আটক করে পুলিশ।   আটক করার পর মহিলা অভিযুক্তকে সনাক্ত করেন।  এর পরেই তাকে গ্রেফতার করে পুলিশ।
news24bd.tv/আলী