প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৪
প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৪

সংগৃহীত ছবি

প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে বাবা-ছেলেসহ নিহত ৪

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় প্রাইভেট কার ও মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ ৪জন নিহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে কাহালুর দরগাহাট এলাকার কালিয়াপুকুর এলাকায় বগুড়া- নওগাঁ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- নওগাঁর ধামুরহাটের তানছের আলী(৬০), তার ছেলে টগর আলী(৩৫), মফিজ উদ্দিনের ছেলে আব্দুর রহমান(৩৫) এবং প্রাইভেট কার চালক পত্নীতলা এলাকার মান্নুর ছেলে সুমন(৩০)। এতে শাকিল(২০) নামে আরও এক যুবক গুরুতর আহত হয়েছেন।

তাকে উন্নত চিকিৎসার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, অসুস্থ তানছের আলীকে চিকিৎসার জন্য প্রাইভেটকার যোগে তারা নওগাঁ থেকে বগুড়া যাচ্ছিল। পথিমধ্যে কাহালুর দরগাহহাট এলাকায় পৌঁছালে বগুড়া থেকে নওগাঁগামী একটি মিনি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তানছের আলী, তার ছেলে টগর এবং প্রাইভেট কার চালক সুমন নিহত হন।

পরে আহত শাকিল ও আব্দুর রহমানকে শজিমেক হাসপাতালে পাঠানো হলে পথিমধ্যে আব্দুর রহমানের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা নিহতদের শজিমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেন।  

ফায়ার সার্ভিস কাহালুর অয়ার হাউস ইন্সপেক্টর রুবেল রানা জানান, খবর পেয়ে নিহতদের শজিমেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এবং আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

কাহালু থানার ওসি আমবার হোসেন জানান, এ ঘটনায় চারজন নিহত হয়েছেন। তবে ট্রাক চালক পলাতক থাকায় তাদের আটক করা যায়নি। তবে ট্রাক পুলিশ জব্দ করেছে।

news24bd.tv/আলী