সুবর্ণচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
সুবর্ণচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

প্রতীকী ছবি

সুবর্ণচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সুবর্ণচরে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহতের নাম তাছলিমা বেগম রুনা (২৮)। তিনি উপজেলার  আমানুল্লাহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের ইসলামের মেয়ে। তার শরীরে কিছু আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় থানার ওসি।

শনিবার দুপুরে উপজেলার নয়াপাড়া এলাকা থেকে মরদেহ উদ্ধার করা হয়। তার আগে ভোর ছয়টার দিকে বাড়ির লোকজন তার মৃত্যুর বিষয়টি টের পায়।

স্থানীয় বাসিন্দা জান্নাতুল ফাতেহা জানান, শনিবার ভোর রাতের দিকে বসত ঘর থেকে ৫০-৬০ ফুট দুরে গাছের সঙ্গে কাপড় পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন তিন সন্তানের জননী রুনা। নিজ ঘরের পাশে ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পেয়ে বাড়ির লোকজন চরজব্বর থানা পুলিশকে খবর দেয়।

পরে পুলিশ মরদেহ উদ্ধার করে।  

স্থানীয়দের ভাষ্যমতে, পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন ওই গৃহবধূ। তবে পুলিশ তাৎক্ষণিক এই আত্মহত্যার কোনও কারণ জানাতে পারেনি।  

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, মনাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শরীরে কিছু আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় কেউ কোনও অভিযোগ দায়ের করেনি।

news24bd.tv/কামরুল