ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২
ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি 

ব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত ও পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছেন। শনিবার দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের উজানিসার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুখেন্দু বসু।

নিহত দুজন হলেন- সিএনজি অটোরিকশার চালক ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর গ্রামের বাসিন্দা চাঁন মিয়া (৫০) ও যাত্রী বিল্লাল হোসেন (৪৫)। বিল্লাল হোসেন কসবা উপজেলার খাড়েরা গ্রামের মৃত আব্দুল মিয়ার ছেলে।

 

আহত চারজনের মধ্যে তিনজনই নিহত বিল্লালের পরিবারের সদস্য। তারা হলেন- বিল্লালের বড় ভাইয়ের স্ত্রী শিরিন বেগম, ভাতিজা শাকিল মিয়া (৩১) ও শাকিলের স্ত্রী মিতু আক্তার (২৪)। আহত পুলিশ কনস্টেবল হাসিবুল হাসান (২৫) আখাউড়া উপজেলার ছতুরা শরীফ গ্রামের ফজলু ভূঁইয়ার ছেলে।  

আহত যাত্রীদের বরাত দিয়ে ওসি নিউজ টোয়েন্টিফোরকে জানান, ব্যবসায়ী বিল্লালসহ তার পরিবারের চারজন কসবা উপজেলার খাড়েরা বাসস্ট্যান্ড থেকে সিএনজিচালিক অটোরিকশাটিতে উঠে ব্রাহ্মণবাড়িয়া শহরের উদ্দেশ্যে রওনা হন।

পথিমধ্যে আখাউড়া উপজেলাধীন তন্তর বাসস্ট্যান্ড এলাকা থেকে অটোরিকশাটিতে উঠেন পুলিশ কনস্টেবল হাসিবুল হাসান। এরপর ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার উজানিসার মোড় অতিক্রমের সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের ধাক্কায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়।  

তাৎক্ষণিক স্থানীয়রা দুর্ঘটনা স্থলে এগিয়ে এসে আহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার পথে অটোরিকশা চালক চাঁন মিয়া মারা যান। হাসপাতালে পৌঁছার পর যাত্রী বিল্লাল হোসেন মারা যায়।

হাইওয়ে পুলিশের এই কর্মকর্তা আরও জানান, পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত দুটি গাড়ি উদ্ধার করেছে। নিহত দুজনের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

news24bd.tv/কামরুল