ট্রাকচাপায় মায়ের গর্ভ থেকে ভূমিষ্ট হলো শিশু
ট্রাকচাপায় মায়ের গর্ভ থেকে ভূমিষ্ট হলো শিশু

ট্রাকচাপায় মায়ের গর্ভ থেকে ভূমিষ্ট হলো শিশু

অনলাইন ডেস্ক

ট্রাকচাপায় মায়ের গর্ভ থেকে ভূমিষ্ট হয়েছে শিশু। কিন্তু গর্ভধারিণী মা চলে গেছেন না ফেরার দেশে। ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় শনিবার (১৬ জুলাই) দুপুরে উপজেলার কোর্ট ভবনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

ওই দুর্ঘটনায় স্বামী-স্ত্রী ও সন্তানসহ তিনজন নিহত হয়েছে।

নিহতরা হলেন- জাহাঙ্গীর আলম (৪০), জাহাঙ্গীর আলমের স্ত্রী রত্না বেগম (৩০) ও আড়াই বছরের কন্যা সানজিদা। তাদের বাড়ি ত্রিশালের রায়মনি এলাকায়।

জানা গেছে, আজ শনিবার দুপুরে জাহাঙ্গীর আলম (৩৫) তার আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী ও আড়াই বছরের কন্যা সন্তানকে নিয়ে আল্ট্রাসনোগ্রাম করার জন্য ত্রিশাল পৌর এলাকায় আসেন। ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় দ্রুতগামী মালবাহী একটি ট্রাক তাদের চাপা দেয়।

এ সময় ঘটনাস্থলেই জাহাঙ্গীর আলম (৩৫), তার স্ত্রী রত্না বেগম (২৬) ও তার আড়াই বছরের মেয়ে জান্নাত নিহত হয়।

এদিকে অন্তঃসত্ত্বা রত্না বেগমের পেটে থাকা নবজাতক শিশু ট্রাকচাপা খেয়ে রাস্তায় প্রসব হয়। এ সময় নবজাতক কন্যা শিশুটিকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক নবজাতক বাচ্চাটিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে রেফার্ড করে।

এ ব্যাপারে ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মো. মাইন উদ্দিন জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পারাপারের সময় দ্রুতগামী মালবাহী ময়মনসিংহগামী ঢাকা মেট্রো-ট-২০-৩৫৮০ ট্রাকটি একই পরিবারের তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়। তবে ভূমিষ্ঠ নবজাতক শিশুটিকে উদ্ধার করে মমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ