সাংবাদিক রুবেল হত্যা মামলায় গ্রেপ্তার ২
সাংবাদিক রুবেল হত্যা মামলায় গ্রেপ্তার ২

সাংবাদিক রুবেল হত্যা মামলায় গ্রেপ্তার ২

জাহিদুজ্জামান, কুষ্টিয়া

কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যা মামলায় সন্দেহভাজন দুজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ শনিবার ভোররাত পৌনে চারটায় কুষ্টিয়া সদর উপজেলা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করার কথা জানিয়েছে র‌্যাব।

সন্ধ্যা ৬টার পরে ই মেইলে পাঠানো র‌্যাব কুষ্টিয়ার কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব জানানো হয়। এতে উল্লেখ করা হয় গ্রেপ্তার দুজন হলো- শহরের থানাপাড়া এলাকার মো. কাজী সোহান শরীফ (৪৪) ও কুঠিপাড়ার খন্দকার আশিকুর রহমান জুয়েল (৪০)।

র‌্যাব জানিয়েছে, আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে যা তদন্তকারী সংস্থার তদন্ত কাজে সহায়ক হবে। গ্রেপ্তার আসামিদের মামলাটির তদন্তকারী সংস্থা নৌ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। তারা আসামিদের কুমারখালী থানায় হস্তান্তর করেছে।

গত ০৩ জুলাই রাতে কুষ্টিয়া জেলা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও স্থানীয় কুষ্টিয়ার খবরের ভারপ্রাপ্ত সম্পাদক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হন।

৭ জুলাই দুপুর দেড় টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কুমারখালী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের তেবাড়িয়া গ্রামের গোলাম কিবরিয়া ব্রিজের নিচে গড়াই নদী থেকে সাংবাদিক হাসিবুর রহমান রুবেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। উক্ত ঘটনার প্রেক্ষিতে নিহত সাংবাদিক হাসিবুর রহমান রুবেল এর চাচা মো. মিজানুর রহমান বাদী হয়ে ৮ জুলাই কুষ্টিয়া জেলার কুমারখালী থানায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেন।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক