লিটন-আফিফের পর মোসাদ্দেকও মোতির শিকার
লিটন-আফিফের পর মোসাদ্দেকও মোতির শিকার

লিটন-আফিফের পর মোসাদ্দেকও মোতির শিকার

অনলাইন ডেস্ক

২০ রানের ব্যবধানে লিটন, আফিফ হোসেন, আর মোসাদ্দেক হোসেনের তিন উইকেট খুইয়ে বাংলাদেশ বেশ বিপদেই পড়ে গেছে। একটু এদিক ওদিক হলেই যে ম্যাচ আর হোয়াইটওয়াশের সম্ভাবনাটা বেরিয়ে যাবে হাত ফসকে। ওয়েস্ট ইন্ডিজের সেরা বোলার গুড়াকেশ মোতি। আক্রমণ করতে গেলেন মোসাদ্দেক।

ইনসাইড-আউটে খেলা শটটা সোজা গেছে ফিল্ডারের হাতে। শেফার্ডের হাত থেকে একবার বেরিয়ে এলেও দ্বিতীয় দফাই ঠিকই ক্যাচ নিয়েছেন তিনি। ঠিক যে সময়ে মনে হচ্ছিল মোসাদ্দেক ছন্দ খুঁজে পাচ্ছেন, তখনোই ফিরে গেলেন তিনি। ২৫ বলে তিনি করেছেন ১৪ রান।

এর আগে ৬৫ বলে ৫০ করে আউট হন লিটন দাস। গুড়াকেশ মোতিকে অন ড্রাইভ করেছিলেন লিটন, টাইমিং-ও ভালো ছিল। তবে নিজের বলে ডানদিকে ঝাঁপিয়ে দারুণ ক্যাচ নিলেন মোতি। অর্ধশতকের পর আর কোনো রান যোগ করতে পারেননি লিটন। এদিকে লিটন ফেরার এক বল পরই আউট হন আফিফ হোসেন। তাকেও ফেরাই সেই মোতি-ই।

মোতির বলে সামনে এসে খেলতে গিয়ে টার্নে পরাস্ত হয় আফিফ। কোনো রান না করেই বোল্ড হয়ে ফিরে গেছেন তিনি। জোড়া উইকেটসহ মেডেন করেছেন মোতি। পর পর দুই উইকেট হারিয়ে চাপে পড়েছে বাংলাদেশ। শেষ খবর পাওয়া পর্যন্ত ২৪ বলে ১০ রানে ব্যাট করছেন মাহমুদুল্লাহ রিয়াদ এবং ১২ বলে তিন রান নিয়ে ব্যাট করছেন মোসাদ্দেক হোসেন।

news24bd.tv তৌহিদ