৯৯৯-এ ফোন, মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার
৯৯৯-এ ফোন, মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

সংগৃহীত ছবি

৯৯৯-এ ফোন, মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

উনিশ বছর বয়সী এক তরুণী গত কয়েকমাস ধরে তার বাবা কর্তৃক ধর্ষিত হয়ে আসছিল। লজ্জা ও ভয়ে বিষয়টি কাউকে না জানিয়ে জাতীয় জরুরি সেবা-৯৯৯ নম্বরে অভিযোগ করে এই তরুণী। অভিযোগের প্রেক্ষিতে বাবা আবদুল হাকিমকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৭ জুলাই) দুপুরে এ তথ্য জানান ৯৯৯-এর পরিদর্শক (ফোক্যাল পার্সন মিডিয়া আ্যন্ড পাবলিক রিলেসন্স) আনোয়ার সাত্তার।

তিনি বলেন, গাজীপুর মেট্রোপলিটনের পূবাইল থানাধীন কলেজগেট এলাকা থেকে শনিবার (১৬ জুলাই) এক তরুণী জাতীয় জরুরি সেবা-৯৯৯ নম্বরে ফোন করে জানান, তার বয়স উনিশ বছর। গত কয়েকমাস ধরে তিনি তার বাবা কর্তৃক ধর্ষিত হয়ে আসছিল। বিষয়টি লজ্জায় ও ভয়ে কাউকে জানাতে পারেনি। গত শুক্রবারও (১৫ জুলাই) তিনি ধর্ষণের শিকার হয়েছে। এসময় ফোন করে উদ্ধার ও আইনি সহায়তার জন্য অনুরোধ জানায় এ তরুণী ।

৯৯৯-এর কলটেকার কনস্টেবল আনিসুর রহমান কলটি রিসিভ করেছিলেন। কনস্টেবল আনিস তাৎক্ষণিক পূবাইল থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানান। পরবর্তীতে ৮৯৯ ডিসপাচার এস আই দীপন কুমার সংশ্লিষ্ট সবার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করে পুলিশি তৎপরতার আপডেট নিতে থাকেন।

৯৯৯ থেকে সংবাদ পেয়ে পূবাইল থানা পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে এবং মেয়ের অভিযোগের প্রেক্ষিতে ধর্ষণের অভিযোগে পেশায় পোশাক শ্রমিক আবদুল হাকিমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

পূবাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, এ ঘটনায় একটি মামলা রুজু হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা চলমান রয়েছে।

news24bd.tv/আলী