'দিন দ্য ডে' দেখতে ৭৪ শিল্পীকে আমন্ত্রণ জানালো অনন্ত জলিল 
'দিন দ্য ডে' দেখতে ৭৪ শিল্পীকে আমন্ত্রণ জানালো অনন্ত জলিল 

বর্ষা-অনন্ত

'দিন দ্য ডে' দেখতে ৭৪ শিল্পীকে আমন্ত্রণ জানালো অনন্ত জলিল 

অনলাইন ডেস্ক

'দিন দ্য ডে' ছবির মাধ্যমে দীর্ঘ দীর্ঘ আট বছর পর নতুন সিনেমা নিয়ে হাজির হয়েছেন অনন্ত-বর্ষা। ঈদুল আজহার দিন ১১৫টি হলে মুক্তি পেয়েছে তাদের অভিনীত ‘দিন দ্য ডে’। মুক্তির পর থেকেই প্রতিদিন বিভিন্ন প্রেক্ষাগৃহে ঘুরে বেড়াচ্ছেন তারা। পাশপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত প্রচারণা চালিয়ে যাচ্ছেন দুইজন।

আজ রোববার ভিডিওসহ একটি স্ট্যাটাস দিয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল। তিনি ছিবিটি দেখার জন্য ৭৪ জন শিল্পীগণকে আমন্ত্রণ জানিয়েছেন বলেও জানান। এছাড়া নায়ক শাকিব খান সহ আরও তিনজন শিল্পী দেশে নেই বলেও দুঃখ প্রকাস করেন এই চিত্রনায়ক।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেইজবুকে দেওয়া স্ট্যাটাসটি পাঠকদের জন্য নিম্নে হুবহু তুলে ধরা হলো-

'আসসালামু আলাইকুম, আগামীকাল ১৮ই জুলাই, সন্ধ্যা ৭টায় যমুনা ব্লক ব্লাস্টারে আমাদের "দিন-The day" মুভিটি দেখার জন্য আমাদের সবার প্রিয় ৭৪জন শিল্পীগণকে আমন্ত্রণ জানিয়েছি।

আমাদের কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা অভিনেত্রী তারা সবাই থাকবেন। আমাদের সবার শ্রদ্ধেয় আলমগীর সাহেব, ফারুক সাহেব, সোহেল রানা সাহেব, ইলিয়াস কাঞ্চন সাহেব,উজ্জ্বল সাহেব,রুবেল ভাই,ফেরদৌস ভাই, রিয়াজ ভাই,ববিতা আপা, রোজিনা  আপা,সুচরিতা আপা, চম্পা আপা......থেকে শুরু করে নতুন প্রজন্মের প্রিয় মুখ সিয়াম আহমেদ, আরিফিন শুভ,বাপ্পি,ইমন,নিরব এবং অন্যান্য সবার হাত ধরে বাংলাদেশ চলচ্চিত্র ইন্ডাস্ট্রি অনেকদূর এগিয়ে যাবে বলে আশা করি, সবার সাথে বসে আমি এবং বর্ষা "দিন-The day" মুভিটি দেখবো ইনশাআল্লাহ।

দুঃখের বিষয় এই যে শাকিব খান এবং আরো দুই - তিন জন শিল্পী দেশে নেই, যদি তারা দেশে থাকতো তাহলে তাদেকে নিয়েও মুভিটি একসাথে দেখা যেত ।

জ্জজ

দর্শকদের প্রতি কৃতজ্ঞতা না জানিয়ে পারছি না। আপনাদের ভালোবাসায় আমরা মুগ্ধ। এভাবেই আমাদের এবং বাংলা চলচ্চিত্রকে ভালোবাসা দিয়ে অনুপ্রাণিত করবেন আশা করি।

প্রিয় সাংবাদিক ভাই ও বোনেরা, আপনারা সবাই আমন্ত্রিত। ইনশাআল্লাহ দেখা হচ্ছে সবার সাথে আগামীকাল সন্ধ্যা ৭টায়, যমুনা ব্লক ব্লাস্টারে। ধন্যবাদান্তে -অনন্ত – বর্ষা। '

news24bd.tv/রিমু