প্রেমিকের মেস থেকে তরুণীর লাশ উদ্ধার, প্রেমিক পলাতক
প্রেমিকের মেস থেকে তরুণীর লাশ উদ্ধার, প্রেমিক পলাতক

প্রতীকী ছবি

প্রেমিকের মেস থেকে তরুণীর লাশ উদ্ধার, প্রেমিক পলাতক

অনলাইন ডেস্ক

প্রেমিকের মেস বাসা থেকে এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়মনসিংহ নগরীতে এ ঘটনা ঘটেছে। রোববার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় প্রেমিক পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, নগরীর চরপাড়া মোড়ের মৈত্রি নার্সিং হোমের পঞ্চমতলা থেকে স্মৃতি আক্তার (২০) নামে এক তরুণীর মরদেহ উদ্ধার করে পুলিশ। দুপুরে সেখানে একটি কক্ষের ভেতর ঝুলন্ত অবস্থায় মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খরব দেয়ে স্থানীয়রা। স্মৃতি শেরপুরের নকলার চরমদুয়া গ্রামের মৃত নাদিরুজ্জামানের মেয়ে। স্মৃতি সন্ধানী ক্লিনিকে চাকরি করতেন।

যে কক্ষ থেকে স্মৃতির মরদেহ উদ্ধার করা হয়েছে সেটি সুমনের (২৫) ভাড়া মেস রুম। শেরপুরের নকলা উপজেলার ডাকাতিয়াকান্দা গ্রামের হযরত আলীর ছেলে সুমন। সুমনের সঙ্গে স্মৃতি দীর্ঘ দিনের প্রেমের সম্পর্ক ছিল। শনিবার দুপুরে মেস থেকে সুমন বের হয়ে আর সেখানে যায়নি। আর বিকেলে কর্মস্থলে গিয়ে আর ফেরেনি স্মৃতি। পরে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

কোতোয়ালি মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, প্রেমের সম্পর্কের টানাপোড়েনের কারণে এমনটি ঘটতে পারে। তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রেমিক পলাতক রয়েছেন।  

news24bd.tv/কামরুল

সম্পর্কিত খবর