মুসলিম মেয়ের সঙ্গে প্রেম, কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ
মুসলিম মেয়ের সঙ্গে প্রেম, কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

মুসলিম মেয়ের সঙ্গে প্রেম, কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক

কুষ্টিয়ার কুমারখালীতে নয়ন কুমার সরকার নামে এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার সকালে উপজেলার নন্দনালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রাম থেকে ওই কলেজছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত কলেজছাত্রের নাম নয়ন কুমার সরকার (২২)। তিনি নন্দনালপুর এলাকার যগেশ কুমার সরকারের ছেলে।

তিনি স্থানীয় আলাউদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

স্বজনদের অভিযোগ, প্রেমসংক্রান্ত ঘটনায় তাকে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল শনিবার মধ্যরাত থেকে নিখোঁজ ছিলেন কলেজছাত্র নয়ন কুমার সরকার। পরিবারের সদস্যরা সারা রাত খোঁজাখুঁজি করেও কোথাও পায়নি তাকে। এরপর ভোররাতে মোবাইলে খবর আসে নন্দনালপুর ইউনিয়নের সোন্দাহ নতুনপাড়া মাঠের মধ্যে সড়কের পাশে নয়ন রক্তাক্ত জখম অবস্থায় পড়ে আছেন। খবর পেয়ে স্বজনরা নয়নকে আহত অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। পরে দুপুরে ঢাকা যাওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত নয়নের বাবা যগেশ কুমার সরকার বলেন, ‘স্থানীয় এক মুসলিম মেয়ের সঙ্গে নয়নের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে পারিবারিকভাবে নয়নকে শাসনও করেছিলাম। হয়তো ওই মেয়ের পরিবারের সদস্যরা ডেকে নিয়ে ছেলেকে পিটিয়ে হত্যা করেছে। এ ঘটনায় আমি উপযুক্ত বিচার চাই। ’

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আতিকুর রহমান বলেন, রোববার সন্ধ্যা ছয়টার দিকে লাশ মর্গে নেওয়া হয়েছে। লাশের শরীরে আঘাতের চিহ্ন আছে। ময়নাতদন্তে আরও পরিষ্কার জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

news24bd.tv/রিমু