রোনালদোর ফিটনেসের পেছনে রয়েছে বিশেষ এক ইনজেকশনের প্রভাব!
রোনালদোর ফিটনেসের পেছনে রয়েছে বিশেষ এক ইনজেকশনের প্রভাব!

সংগৃহীত ছবি

রোনালদোর ফিটনেসের পেছনে রয়েছে বিশেষ এক ইনজেকশনের প্রভাব!

অনলাইন ডেস্ক

সময়ের অন্যতম সেরা ফুটবলারদের একজন ক্রিশ্চিয়ানো রোনালদো। ৩৭ বছর বয়েসেও মাঠের পারফরম্যান্সে উজ্জ্বল তিনি। ফিটনেসের দিক থেকে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গেছেন এই ফুটবলার। ফিটনেস নিয়ে ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রতিনিয়ত লড়ে যাওয়ার কথা জানেন সবাই।

পর্তুগীজ এই সুপারস্টারের ফিটনেস রহস্য জানিয়েছে স্প্যানিশ পত্রিকা মার্কা। তারা জানিয়েছে রোনালদোর ফিটনেসের পেছনে রয়েছে বিশেষ এক ইনজেকশনের প্রভাব।

নিজের শারিরিক ফিটনেস ধরে রাখতে নিয়মিত কঠোর অুনশীলন এবং জিমে ঘাম ঝড়ান রোনালদো। এছাড়াও নিজের খাদ্যাভাস নিয়েও বেশ সচেতন রোনালদো।

এর সঙ্গে বোটেক্স নামক এক ইনজেকশন নিয়ে থাকেন রোনালদো।

মুখে এরই মধ্যে বেশ কয়েকবার বোটক্স ইনজেকশন ব্যবহার করেছেন রোনালদো। তবে এবার মার্কার প্রতিবেদনে জানা গেলো, যৌনাঙ্গেও এই ইনজেকশন ব্যবহার করেছেন পর্তুগিজ সুপারস্টার। যা কি না যৌনাঙ্গের পুরুত্ব বৃদ্ধিতে সহায়তা করে।

বোটক্স ইনজেকশনের বিশেষত্ব হলো, এটি ব্যবহার করলে যৌনাঙ্গের পুরুত্ব এক থেকে তিন সেন্টিমিটার পর্যন্ত বাড়তে পারে। যা প্রায় দুই বছর স্থায়ী হয়। সাধারণত পেশাদার পর্নো তারকারা এটি ব্যবহার করে থাকেন। যা এবার রোনালদোও ব্যবহার করলেন। এই চিকিৎসার জন্য কোনো প্রকার কাটাছেঁড়ারও প্রয়োজন পড়ে না। যদিও এই চিকিৎসা কার্যকর হয় কিনা শেষমেশ, এ নিয়ে আছে সন্দেহ।  
news24bd.tv/আলী