মা-বাবা-বোন হারানো শিশুর অ্যাকাউন্টে এলো ৬৫ হাজার টাকা

মা-বাবা-বোন হারানো শিশুর অ্যাকাউন্টে এলো ৬৫ হাজার টাকা

অনলাইন ডেস্ক

সড়কে মা-বাবা-বোনকে হারানো নবজাতক শিশু ফাতেমার নামে খোলা ব্যাংক অ্যাকাউন্টে একদিনই ৬৫ হাজার টাকা জমা হয়েছে। সোমবার উপজেলা প্রশাসন নবজাতক ও তার অপর দুই ভাই-বোনের সহায়তার জন্য ব্যাংক অ্যাকাউন্ট  খোলে। হিসাব নাম্বার- ৩৩২৪১০১০২৮৭২৮, সোনালী ব্যাংক, ত্রিশাল শাখা।

হিসাব পরিচালনা করছেন ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নবজাতকের দাদা মোস্তাফিজুর রহমান বাবলু।

শিশু ফাতেমা এবং তার বোন জান্নাত ও ভাই এবাদতকে সহায়তার জন্য খোলা ওই হিসাবে মঙ্গলবার বিকাল ৪টা পর্যন্ত জমা হয়েছে ৬৫ হাজার টাকা।

ইউএনও মো. আক্তারুজ্জামান জানান, সোনালী ব্যাংক ত্রিশাল শাখা থেকে স্টেটমেন্ট নিয়েছি। সেখানে দেখা গেছে, ব্যাংক অ্যাকাউন্ট খোলার পর থেকে মঙ্গলবার বিকাল ৪টা পর্যন্ত ৬৫ হাজার টাকা জমা পড়েছে। আশা করছি, অসহায় পরিবারটির সহায়তায় আরও টাকা জমা পড়বে।

সোনালী ব্যাংক ত্রিশাল শাখার ব্যবস্থাপক মোহাম্মদ দিলোয়ার হোসেন জানান, নবজাতকের পরিবারের নামে ব্যাংক অ্যাকাউন্ট খোলার পর মানুষের সহযোগিতার ব্যাপক সাড়া পাওয়া যাচ্ছে। আমাদের ব্যাংক থেকে যতটুকু সহযোগিতা করার আমরা করব।  

শিশু ফাতেমার দাদা মোস্তাফিজুর রহমান বাবলু জানান, তিন নাতি-নাতনির জন্য প্রশাসন একটি ব্যাংক অ্যাকাউন্ট খুলে দিয়েছে। সবাই যদি সহায়তা করে তাহলে আমরা দুই প্রতিবন্ধী স্বামী-স্ত্রীসহ নাতি-নাতনিদের খাওয়া-দাওয়া ও পড়াশোনা চালাতে পারব।

গত শনিবার ত্রিশালে দ্রুতগামী একটি ট্রাকের চাপায় ঘটনাস্থলেই মারা যান স্বামী, অন্তঃসত্ত্বা স্ত্রী ও তাদের এক মেয়ে। কিন্তু দুর্ঘটনায় মৃত্যুর সময় অন্তঃসত্ত্বা নারী জন্ম দিয়ে যান আরেকটি কন্যাশিশু।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর