ঢাকায় ৯০ হাজার টাকা বেতনে বেসরকারি সংস্থায় চাকরি 
ঢাকায় ৯০ হাজার টাকা বেতনে বেসরকারি সংস্থায় চাকরি 

প্রতীকী ছবি

ঢাকায় ৯০ হাজার টাকা বেতনে বেসরকারি সংস্থায় চাকরি 

অনলাইন ডেস্ক

বেসরকারি সংস্থা অ্যাসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম অ্যান্ড ডেভেলপমেন্ট (এএলআরডি) কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে। সংস্থাটি অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের সরাসরি, ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে জীবনবৃত্তান্ত (সিভি) পাঠাতে হবে।

পদের নাম
অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রাম কো-অর্ডিনেটর (রিপোর্টিং অ্যান্ড কমিউনিকেশন)

পদসংখ্যা
অনির্ধারিত

যোগ্যতা
স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, সাংবাদিকতা, গণযোগাযোগ বা এ ধরনের বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

শিক্ষাজীবনে অন্তত একটি প্রথম শ্রেণি/ বিভাগ ও দুটি দ্বিতীয় শ্রেণি/ বিভাগ থাকতে হবে। কোনো বেসরকারি বা উন্নয়ন সংস্থায় ভূমি ও মানবাধিকার এবং গভর্নেন্স সেক্টরে অন্তত আট বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। কমিউনিকেশন অ্যান্ড স্ট্র্যাটেজিস অ্যান্ড টেকনিকস, রিপোর্টিং, ডকুমেন্টেশন, পাবলিকেশন এবং অডিও ভিজ্যুয়াল ম্যাটেরিয়াল প্রস্তুতের অভিজ্ঞতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। মনিটরিং ও ইভাল্যুশন টুলের কাজ জানতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে।  

কর্মস্থল
ঢাকা, তবে নিয়মিত ফিল্ড ভিজিট করতে হবে।

বেতন ও সুযোগ-সুবিধা
মাসে ৮০,০০০-৯০,০০০ টাকা। বছরে দুটি উৎসব বোনাসের সুযোগ আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের পাসপোর্ট সাইজের ছবিসহ পূর্ণাঙ্গ সিভি (পাঁচ পৃষ্ঠার বেশি নয়) সরাসরি, ডাকযোগে বা ই-মেইলের মাধ্যমে পাঠাতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংকে জানা যাবে।

সিভি পাঠানোর ঠিকানা
দ্য এক্সিকিউটিভ ডিরেক্টর, অ্যাসোসিয়েশন ফর ল্যান্ড রিফর্ম অ্যান্ড ডেভেলপমেন্ট (এএলআরডি), বাসা নম্বর-১/৩, ব্লক-এফ, লালমাটিয়া, ঢাকা-১২০৭। ই-মেইল: jobs@alrd.org।

আবেদনের শেষ তারিখ
৪ আগস্ট ২০২২।