এতিমখানা উন্নয়নে অনুদান দিলেন যুবলীগ নেতা এলিট
এতিমখানা উন্নয়নে অনুদান দিলেন যুবলীগ নেতা এলিট

সংগৃহীত ছবি

এতিমখানা উন্নয়নে অনুদান দিলেন যুবলীগ নেতা এলিট

অনলাইন ডেস্ক

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির যুগ্ম সম্পাদক মিরসরাইয়ের নিয়াজ মোর্শেদ এলিট মাদ্রাসা ও এতিমখানা উন্নয়ন ও ধারাবাহিক ইসলামী শিক্ষা প্রসারের অংশ হিসেবে অনুদান প্রদান করে থাকেন। এবার তিনি মিরসরাই উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রায়পুর ইসলামিয়া সুলতানিয়া মাদ্রাসা ও এতিমখানা উন্নয়নে অর্থ সহায়তা দিলেন। এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি ও যুবনেতা আছিফ রহমান শাহীন, মিরসরাইয়ের বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি, সিপ্লাস প্রতিনিধিসহ এলাকার গন্যমান্য ব্যক্তিগণ।

নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ইসলামি শিক্ষা কেন্দ্র ও এতিমখানাগুলো ইসলামী শিক্ষা যথাযথভাবে শেখার জন্য এবং সমাজের প্রয়োজনেেই গুরুত্বপূর্ণ।

এজন্য আমরা পারিবারিকভাবে মাদ্রাসা ও এতিমখানা উন্নয়ন কর্মকাণ্ডকে সর্বোচ্চ সম্মান ও গুরুত্ব দেই। অনেকগুলো মাদ্রাসা ও এতিমখানা পরিচালনার সঙ্গে পারিবারিকভাবে আমরা জড়িত।  

তিনি আরো বলেন, আজ রায়পুর ইসলামিয়া সুলতানিয়া মাদ্রাসা ও এতিমখানা পরিদর্শনে এসে নিজেকে ধন্য মনে হচ্ছে। এখানে প্রায় ‌'শ' খানেক শিক্ষার্থী রয়েছে। আরও কিছু এতিম শিক্ষার্থী রয়েছে। মাদ্রাসার অবকাঠামো নির্মাণে আরও অর্থ সহায়তা দরকার। আমরা যদি মিরসরাইবাসী সবাই মিলে এমন সুবিধা বঞ্চিত গ্রামীণ শিক্ষা কেন্দ্র গুলোকে আর্থিকভাবে স্বাবলম্বী করতে পারি, তাহলে আগামীতে মিরসরাই উপজেলা হবে দেশের রোল মডেল।  

ভবিষ্যতে তিনি উক্ত মাদ্রাসায় আরও বেশী অর্থ সহায়তা দানের আশা প্রকাশ করেন।

news24bd.tv/desk