আওয়ামী লীগের সম্মেলনস্থলে ছুরিকাঘাতে তরুণ নিহত
আওয়ামী লীগের সম্মেলনস্থলে ছুরিকাঘাতে তরুণ নিহত

আওয়ামী লীগের সম্মেলনস্থলে ছুরিকাঘাতে তরুণ নিহত

সৈয়দ নোমান, ময়মনসিংহ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মো. আবীর (১৮) নামে এক যুবলীগ কর্মী নিহত হয়েছেন।  বৃহস্পতিবার বিকাল সাড়ে চারটার দিকে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। পরে ময়মনসিংহ মেডিকেলে নেবার পথে সে মারা যায়।

নিহত আবীরের বাড়ি ময়মনসিংহ নগরের কৃষ্টপুরেরএলাকার দিল রওশন জামে মসজিদ এলাকায়।

তাঁর বাবার নাম আবুল কালাম।

ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন বলেন, বৃহস্পতিবার বিকেলে ত্রিশালের নজরুল একাডেমী মাঠে ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন চলছিল।

সম্মেলন চলার সময় বিকেল সাড়ে চারটার দিকে নজরুল একাডেমীর ডাকবাংলোর সামনের সড়কে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে কী কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে সেটি এখনও জানা যায়নি।

নিহত আবিরের একাধিক রাজনৈতিক সহযোগীরা জানান, ময়মনসিংহ নগরের একটি পক্ষের সঙ্গে বিরোধ ছিল নিহত আবীরের। বিরোধের জের ধরে গত বুধবার দিবাগত রাত দেড়টার ময়মনসিংহ নগরের নয়াপাড়া এলাকায় আবীরকে গাড়ি নিয়ে ধাওয়া করে প্রতিপক্ষ। পরে আবীর পালিয়ে যায়।

বৃহস্পতিবার বিকেলে ত্রিশালে আওয়ামী লীগের সম্মেলনস্থলে ধাওয়া করা ওই প্রতিপক্ষের সঙ্গে দেখা হয় আবীরের। পরে আবীর প্রতিপক্ষের কাছে গত রাতের ধাওয়া করার জানতে চায়।

এ নিয়ে আবীরের সঙ্গে প্রতিপক্ষের কথা কাটাকাটি হয়। পরে কথা কাটাকাটির জের ধরে আবীরকে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাতের পর  আবীরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

news24bd.tv তৌহিদ