ট্রেনে কাটা পড়ে ৫ জনের মৃত্যু
ট্রেনে কাটা পড়ে ৫ জনের মৃত্যু

ট্রেনে কাটা পড়ে ৫ জনের মৃত্যু

অনলাইন ডেস্ক

গোপালগঞ্জের কাশিয়ানীতে রাজশাহী থেকে ছেড়ে আসা গোপালগঞ্জগামী ট্রেনের সঙ্গে শ্রমিক বোঝাই ঢালাই মেশিনের সংঘর্ষে ৫ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। বৃহস্পতিবার (২১ জুলাই) রাত পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ওসি মোহাম্মদ ফিরোজ আলম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, এ ঘটনায় আহত হয়েছেন ৪ জন। তাদের সবাইকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত এবং আহতদের পরিচয় নিশ্চিত করা যায়নি।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবুল কালাম আজাদ পাঁচজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত সাড়ে ৯টার দিকে মহেশপুর ইউনিয়নের কাঠামদরবস্ত বাজার থেকে নির্মাণকাজে ব্যবহৃত কংক্রিট মিক্সার যন্ত্রবাহী গাড়িতে কয়েকজন শ্রমিক পারুলিয়া ইউনিয়নের দিকে যাচ্ছিলেন। পথে কাঠামদরবস্ত রেলক্রসিংয়ে পৌঁছালে রাজশাহী থেকে ছেড়ে আসা টুঙ্গিপাড়া এক্সপ্রেস গাড়িটিকে ধাক্কা দেয়। এতে ট্রেনে কাটা পড়ে পাঁচ শ্রমিক ঘটনাস্থলেই নিহত হন।

কাশিয়ানি উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) ফিরোজ আলম ঘটনাস্থলে উপস্থিত হয়ে হতাহতদের উদ্ধার কাজে অংশ নেন।

উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান জানান, নছিমনে ১৫/১৬ জন শ্রমিক ছিলেন। নিহতদের দাফন-কাফনের জন‌্য পরিবারকে ১০ হাজার টাকা করে নগদ সহায়তা দেওয়া হয়েছে। আহত একজনকে ফরিদপুর মেডিক্যালে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ