পূর্ণিমার দ্বিতীয় বিয়েতে প্রাক্তন স্বামীর স্ট্যাটাস
পূর্ণিমার দ্বিতীয় বিয়েতে প্রাক্তন স্বামীর স্ট্যাটাস

পূর্ণিমার দ্বিতীয় বিয়েতে প্রাক্তন স্বামীর স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পূর্ণিমা বিয়ে করেছেন। এ খবর এখন ভাইরাল। কিন্তু জনপ্রিয় এ অভিনেত্রী এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদকে পারিবারিকভাবে বিয়ে করেন। ২০১৪ সালের ১৩ এপ্রিল তাদের সংসারে আসে কন্যাসন্তান আরশিয়া উমাইজা।

তবে সেই সংসার ভেঙে গেছে। তবে কখন ভেঙে যায় এ ব্যাপারে তেমন কিছু জানা যায়নি।

পূর্ণিমার দ্বিতীয় বিয়ের পাত্র আশফাকুর রহমান রবিন, পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। তিনি লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে।

সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন।

গত ২৭ মে পূর্ণিমা ও রবিনের দুই পরিবারের সম্মতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বর্তমানে তারা রাজধানীর একটি অভিজাত এলাকায় একত্রে বসবাস করছেন।

এই খবরে পূর্ণিমাকে শুভকামনা জানিয়েছেন তার প্রাক্তন স্বামী আহমেদ জামাল ফাহাদ।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে সরাসরি পূর্ণিমার নাম উল্লেখ না করলেও তার লেখায় বিষয়টি স্পষ্ট। ফাহাদ লিখেছেন, দয়া করে আমাকে টেক্সট করা বা কল করা বন্ধ করুন। সব কিছু ঠিক আছে। মানুষের জীবনে কিছু ঘটে... আমার সঙ্গে খবর শেয়ার করার দরকার নেই..। আমি জানি... তার জন্য শুভকামনা... আমার মেয়ের জন্য আপনারা দোয়া করুন।

এদিকে দ্বিতীয় বিয়ের বিষয়ে পূর্ণিমা বলেন, কাজের সূত্র ধরেই তার (রবিন) সঙ্গে পরিচয়। তিন বছরের পরিচয় থেকে বন্ধুত্ব, সেখান থেকে পরস্পরের মন দেওয়া-নেওয়া।

বিয়ের পরেই পূর্ণিমাসহ তার পরিবারের অন্যরা অসুস্থ ছিলেন। কারো কারো কোভিড ছিল। সে কারণে তার বিয়ের খবর জানাতে দেরি হয়েছে বলে জানান জনপ্রিয় এই নায়িকা।

news24bd.tv তৌহিদ