সিরাজগঞ্জে ফেন্সিডিল-হেরোইনসহ আটক ৩
সিরাজগঞ্জে ফেন্সিডিল-হেরোইনসহ আটক ৩

সিরাজগঞ্জে ফেন্সিডিল-হেরোইনসহ আটক ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জের সদর ও সলঙ্গায় পৃথক দুটি অভিযান চালিয়ে ৪৯৮ বোতল ফেন্সিডিল ও ১২০ গ্রাম হেরোইন সহ ৩ মাদক কারবারী কে আটক করেছে র‌্যাব ১২ এর সদস্যেরা।  

বৃহস্পতিবার জেলার সলঙ্গা থানাধীন রামারচর গ্রামস্থ নেছারিয়া হোটেল এণ্ড রেষ্টুরেন্ট এর সামানে রাজশাহী টু ঢাকাগামী মহাসড়কের উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৯৮ বোতল ফেন্সিডিল সহ দুই মাদক কারবারীকে আটক করা হয়।  

আজ শুক্রবার ভোর রাতে জেলার সদর থানাধীন শহীদ এম মনসুর আলী রেলওয়ে স্টেশনের জামে মসজিদের সামনে ফাকা জায়গায় এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১২০ গ্রাম হেরোইন সহ এক জন নারী মাদক কারবারীকে আটক করা হয়।

আটককৃতরা হলো নরসিংদী জেলার মাধবদী থানার ইসলামাবাদ আলগী গ্রামের মিজানুর রহমানের ছেলে ইউসুফ মিয়া (৩০), রাজশাহী জেলার বাঘা থানার আলাইপুর গ্রামের লালন বাদশার ছেলে মোস্তাকিম আহমেদ সিফাত (১৯) ও দিনাজপুর জেলার হাকিমপুর থানার উত্তর বাসুদেবপুর গ্রামের নইমুদ্দিনের মেয়ে মালা (৫৪)।

র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার এম.রিফাত-বিন-আসাদ নিউজ টোয়েন্টিফোরকে তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান চালিয়ে অবৈধ মাদক সহ তাদেরকে আটক করতে সক্ষম হই। উদ্ধারকৃত আলামত সহ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

news24bd.tv/কামরুল