মেগা প্রজেক্টের মেগা দুর্নীতিতে দেশ অন্ধকার খাদে : ফখরুল
মেগা প্রজেক্টের মেগা দুর্নীতিতে দেশ অন্ধকার খাদে : ফখরুল

মেগা প্রজেক্টের মেগা দুর্নীতিতে দেশ অন্ধকার খাদে : ফখরুল

অনলাইন ডেস্ক

মেগা প্রজেক্টগুলোর মেগা দুর্নীতিতে দেশকে এক অন্ধকার খাদের প্রান্তে টেনে নিয়ে আসা হয়েছে। বাংলাদেশকে দেউলিয়া করে দেওয়া হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, দেশে অর্থনীতির প্রত্যেকটি সূচকই এখন নিম্নগামী। দেশের আর্থিক খাত লোপাট করাতে সরকার ক্রমাগতভাবে সহযোগিতা করে এসেছে।

কারণ, এই লুটপাটের হোতারা সরকারের তল্পিবাহক।

আজ শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, ‘বর্তমানে বিরোধী দলের অস্তিত্বই যেন সরকারের কাছে হুমকি হয়ে দাঁড়িয়েছে। তাই নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা সাজানোর জন্য পরিকল্পিত ঘটনা তৈরি করা ইত্যাদি অপকর্মই এখন সরকারের একমাত্র কর্মসূচি। তারই ধারাবাহিকতায় ফেনী জেলা জাতীয়তাবাদী যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমকে মিথ্যা মামলা সাজিয়ে গ্রেপ্তার করা হয়েছে।

বর্তমান শাসকগোষ্ঠী অনাচার আর কুর্কীতিতে দেশকে ভরিয়ে দিয়েছে মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, ক্ষমতাসীনদের লুট, হরিলুট, টাকা পাচার, গুম, খুন আর মহাদুর্নীতির কাহিনি এখন মানুষের মুখে মুখে। দেশের মধ্যম আয় ও নিম্ন আয়ের মানুষ জীবন ধারণের সব অবলম্বন হারিয়ে ফেলেছে।

বিএনপির এই নেতা বলেন, বিরোধী দলের অস্তিত্বই যেন বর্তমান সরকারের কাছে হুমকি হয়ে দাঁড়িয়েছে। নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা সাজানোর জন্য পরিকল্পিত ঘটনা তৈরি করাসহ নানা অপকর্মই এখন সরকারের মূল কর্মসূচি। এ কর্মসূচি বাস্তবায়ন করতে প্রশাসন ও পুলিশকে ব্যবহার করছে সরকার।

news24bd.tv তৌহিদ