কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যায় গ্রেপ্তার ১
কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যায় গ্রেপ্তার ১

কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যায় গ্রেপ্তার ১

জাহিদুজ্জামান, কুষ্টিয়া

কুষ্টিয়ায় সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যার ঘটনায় ইমরান শেখ ইমন নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাকে কুষ্টিয়া শহরের রাজার হাট এলাকা থেকে আটক করা হয়। আটক ইমনের কাছ থেকে রুবেল হত্যাকাণ্ডে জড়িত বিষয়ে গুরত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে।

শুক্রবার বিকেল ৪টায় এ বিষয়ে আনুষ্ঠানিক প্রেস ব্রিফিংয়ে গণমাধ্যমকর্মীদের এমন তথ্য নিশ্চিত করেন কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম।

এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার খাইরুল আলম জানান, আটক ইমনকে সাংবাদিক রুবেল হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হচ্ছে। ১০ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হচ্ছে বলে জানান তিনি।

পুলিশ সুপার বলেন, সাংবাদিক হাসিবুর রহমান রুবেল হত্যাকাণ্ড ইস্যূ নিয়ে কুষ্টিয়া জেলা পুলিশের একটি টিম ঘটনার পর থেকে প্রকৃত রহস্য উদঘাটনে কাজ করে আসছে।

পাশাপাশি র‌্যাব ও নৌ পুলিশও তাদের তৎপরতা অব্যাহত রাখে। সাংবাদিক রুবেল হত্যাকাণ্ড ইস্যূতে পুলিশ সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসছে। দ্রুতই রুবেল হত্যাকাণ্ডে জড়িত সবাইকে আইনের আওতায় আনা যাবে বলেও প্রেসব্রিফিংয়ে জানান পুলিশ সুপার খাইরুল আলম।

গত ৩জুলাই কুষ্টিয়া থেকে প্রকাশিত দৈনিক কুষ্টিয়ার কাগজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক হাসিবুর রহমান রুবেল নিখোঁজ হলে ৭জুলাই তার মরদেহ উদ্ধার হয় কুমারখালী উপজেলার তেবাড়িয়ায় নির্মাণাধীন গড়াই সেতুর নীচ থেকে রুবেলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

ঘটনার পর থেকে হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করছে সাংবাদিকদের বিভিন্ন সংগঠন।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর