পূর্ণিমার বিয়ের খবরে বাপ্পীর এ কেমন স্ট্যাটাস

পূর্ণিমার বিয়ের খবরে বাপ্পীর এ কেমন স্ট্যাটাস

অনলাইন ডেস্ক

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমার বিয়ের খবরে সহকর্মীরা আনন্দিত, উচ্ছ্বাসিত। অনেকে অনেকভাবে প্রাকাশ করেছেন তাদের ভালো লাগার কথা। কিন্তু ঢালিউডের জনপ্রিয় নায়ক বাপ্পী চৌধুরী শুভকামনা জানিয়েছেন ব্যতিক্রমভাবে। বাপ্পীর পোস্ট করা সেই শুভেচ্ছা দেখে অনেকের ধারণা করেছেন ‘হয়তো এই বিয়ের খবরে খুশি নন তিনি।

যেন তাঁর মনটা ভেঙে গেছে।

বাপ্পী ফেসবুকে লিখেছেন, ভাবিনি কখনো যাবে চলে/ এভাবে আমাকে একা ফেলে/ স্বপ্ন নিজের হাতে ভাঙলে তুমি/ একা কেঁদে কেঁদে ক্লান্ত আমি/ প্রতিশোধ নেবে নাও, আমি বাধা দেব না/ একবার বলে যাও, কেন আমার হলে না। এরপরই বিরহের ইমো দিয়ে লিখেছেন, ‘তবুও কনগ্র্যাচুলেশন। ’ এর আগে পূর্ণিমার জন্মদিনে তাঁকে উইশ করেছিলেন বাপ্পী।

বলেছিলেন, ‘আপনি আমার ক্রাশ। এ জন্য এখনো বিয়ে না করে আপনার জন্য অপেক্ষা করছি। শুভ জন্মদিন পূর্ণিমা আপু। ’

ঢালিউড নায়ক বাপ্পির ভীষণ পছন্দের একজন মানুষ অগ্রজ চিত্রনায়িকা পূর্ণিমা। বয়স আর ক্যারিয়ারে পূর্ণিমার চেয়ে ছোট হলেও অনেকটা মজাচ্ছলে পছন্দের কথা জানান এই নায়ক। বর আশফাকুর রহমান রবিনের সঙ্গে পূর্ণিমার বিয়ের দিনের স্থিরচিত্র পোস্ট করে বাপ্পি বলেন, আরে পূর্ণিমা হচ্ছেন আমাদের আপু। অভিনেত্রী এবং ব্যক্তি হিসেবে তাঁকে আমার খুবই পছন্দ। তিনি এখনো নিজের সৌন্দর্য দারুণভাবে মেইনটেইন করছেন- বিষয়টি আমার খুবই ভালো লাগে। অনেকের মতো সত্যি সত্যিই পূর্ণিমা আপু আমার ক্রাশ।

পূর্ণিমার স্বামী আশফাকুর রহমান রবিন ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। আশফাকুর রহমানের সঙ্গে পরিচয় প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘চার কি পাঁচ বছর আগে কাজের সূত্রেই তাঁর সঙ্গে পরিচয়। সেখান থেকেই একটা ভালো বোঝাপড়া, বন্ধুত্ব হয়েছে। এরপর পরিবারকে জানাই। দুই পরিবার থেকে বলা হলো, বিয়েটা করে ফেললেই ভালো। পারিবারিকভাবে ছোটখাটো আয়োজনে বাসাতেই বিয়ের অনুষ্ঠান হয়েছে। ’

news24bd.tv তৌহিদ