পুকুর থেকে কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার

পুকুর থেকে কিশোরীর বস্তাবন্দি লাশ উদ্ধার

জুবাইদুল ইসলাম, শেরপুর :

শেরপুরের ঝিনাইগাতীতে বস্তাবন্দি অবস্থায় পুকুরের পানি থেকে মিম (১৪) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।  রোববার (২৪ জুলাই) বিকেলে উপজেলার কাংশা ইউনিয়নের বাকাকুড়া গ্রাম থেকে এ লাশ উদ্ধার করা হয়।  

মিম ওই গ্রামের মমিন মিয়ার কন্যা ও বাকাকুড়া আদর্শগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

পুলিশ ও মিমের পারিবারিক সূত্রে জানা যায়, গত ২২ জুলাই শুক্রবার থেকে মিম নিখোঁজ হয়। বহু খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান মেলেনি। পরে রোববার দুপুরে ঝিনাইগাতী উপজেলার বাকাকুড়া গ্রামের আবু সাইদ মিয়ার বাড়ির সামনের পুকুরে বস্তাবন্দি অবস্থায় একটি লাশ ভেসে উঠতে দেখে থানা পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। পরে থানা পুলিশ বিকাল তিনটার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

 

এদিকে খবর পেয়ে মিমের পরিবারের লোকজন লাশ দেখে তাকে শনাক্ত করে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন শেরপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন।

ঝিনাইগাতী থানার উপপরিদর্শক (এসআই) মো. আব্দুর রাজ্জাক নিউজ টোয়েন্টিফোরকে বলেন, মিমকে শ্বাসরোধ করে হত্যা করার নমুনা পাওয়া গেছে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া ঘটনার নিউজ টোয়েন্টিফোরকে সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

news24bd.tv/কামরুল

সম্পর্কিত খবর