‘সেলেনা বউ হওয়ার যোগ্য ছিল না’

একটা সময় চুটিয়ে প্রেম করেছেন জাস্টিন-সেলেনা জুটি

‘সেলেনা বউ হওয়ার যোগ্য ছিল না’

সাহিদ রহমান অরিন

সম্প্রতি মার্কিন মডেল হেইলি বাল্ডউইনের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন জনপ্রিয় সংগীতশিল্পী জাস্টিন বিবার। এর প্রভাবটা বেশ ভালোভাবেই দাগ কাটে বিবারের ‘প্রাক্তন প্রেমিকা’ সেলেনা গোমেজের মনে। ক’দিন আগে এক অনুষ্ঠানে গিয়ে বিবারের বিয়ে প্রসঙ্গ আসলে সেলেনা সময়ক্ষেপণ না করে বলে দেন, ‘তিনি জীবনে বিয়েই করবেন না!’

তবে সেলেনা মুখ খুললেও তার সঙ্গে সম্পর্কের ইতি টেনে বাল্ডউইনের সঙ্গে চুটিয়ে প্রেম, শেষমেশ এই সম্পর্ককে পরিণয় দেয়া- এতোদিন এসব বিষয়ে নীরব ছিলেন বিবার।  

কিন্তু সেলেনাকে জীবন থেকে ছেঁটে ফেলার কারণটা নাকি নিজ মুখেই জানিয়েছেন বিবার- এমনটাই দাবি করেছে সেলিব্রিটি সংক্রান্ত সাপ্তাহিক ম্যাগাজিন ‘ওকে!’।

‘জাস্টিন বলছেন, সেলেনা কখনোই বউ হওয়ার যোগ্য ছিল না’- শিরোনামে খবরও ছাপিয়েছে ‘ওকে!’।  

news24bd.tv

তবে বিষয়টিকে ‘ভুয়া’ বলে উড়িয়ে দিয়েছে সেলিব্রিটিদের নিয়ে প্রকাশিত ম্যাগাজিন গবেষণা, তদন্ত এবং অনুসন্ধানকারী ওয়েবসাইট ‘গোসিপ কপ’। ব্লগভিত্তিক এই ওয়েবসাইটটির দাবি, সেলেনাকে নিয়ে বিবার এ ধরনের কোনো মন্তব্যই করেননি।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেন বিবার।

ছবিতে দেখা যায়, ২৪ বছর বয়সী কানাডিয়ান তারকার গালে চুমু দিচ্ছেন তার বাগদত্তা বাল্ডউইন। ছবিটির এক লম্বা ক্যাপশন দিয়েছেন বিবার।  

আরও পড়ুন → বিবার-বাল্ডউইনের বাগদান সম্পন্ন

তুমুল জনপ্রিয় ‘বেবি’ গানের শিল্পী ক্যাপশনে লেখেন, ‘হেইলি বাল্ডউইন, তুমি আমার জীবনের ভালোবাসা। আমি এই জীবনটা অন্য কারো সাথে কাটাতে চাই না। ’

সুপারস্টার জাস্টিনের সেই উদ্ধৃতি তুলে ধরে ‘গোসিপ কপ’ লিখেছে, জাস্টিন তার ইন্সটাগ্রাম পোস্টের পুরোটা জুড়ে তার বাগদত্তাকে প্রশংসায় ভাসিয়েছেন। তিনি কোথাও সেলেনার নাম উল্লেখ করেননি।

তাই এটা স্পষ্ট করে বলাই যায়, ম্যাগাজিনটি (ওকে!) বিবার-বাল্ডউইন-সেলেনা ইস্যুটি অতিরঞ্জিত করতে গিয়ে মনগড়া কথা লিখেছে।

‘পিপল’ ম্যাগাজিনের বরাত দিয়ে ‘গোসিপ কপ’ তাদের প্রতিবেদনে আরও জানিয়েছে, জাস্টিনের সঙ্গে সেলেনার এখন আর যোগাযোগ নেই। তিনি তার বর্তমান জীবন নিয়ে সুখী।

 

সূত্র: গোসিপ কপ

অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর