৮৬০০০ টাকা বেতনে বাংলাদেশ থেকে কর্মী নিচ্ছে জর্ডান

সংগৃহীত ছবি

৮৬০০০ টাকা বেতনে বাংলাদেশ থেকে কর্মী নিচ্ছে জর্ডান

অনলাইন ডেস্ক

জরুরি ভিত্তিতে বাংলাদেশ থেকে কর্মী নেবে জর্ডান। বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে নামমাত্র খরচে যে কেউ আবেদন করতে পারবেন। চূড়ান্ত নিয়োগের পর কাজ করতে হবে জর্ডানের ক্ল্যাসিক ফ্যাশন অ্যাপারেল ইন্ডাস্ট্রিজ লিমিটেডে।  

পদের নাম: প্রোডাকশন সুপারভাইজার।

 
পদসংখ্যা: ২০।  
আবেদন যোগ্যতা: কোনো প্রতিষ্ঠিত পোশাক কারখানায় লে-আউট থেকে প্যাকিং পর্যন্ত সংশ্লিষ্ট কাজে কমপক্ষে চার-পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে দুই-তিন বছর বিদেশে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।  
বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর।
 
বেতন: ৪৬,৪৩১ টাকা

পদের নাম: মেকানিকস।  
পদসংখ্যা: ১৫ জন।  
আবেদন যোগ্যতা: এসএসসি পাস। লে-আউট অনুসারে গার্মেন্টসের অটোমেটিক সুইং মেশিন ও মেশিনের নির্দিষ্ট যন্ত্রাংশ সংযোজন ও মেরামতের কাজে চার থেকে ছয় বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ২৮-৩৫ বছর।  
বেতন: ৫৯,৬৯৭ টাকা

পদের নাম: টেকনিক্যাল এক্সিকিউটিভ।  
পদসংখ্যা: ৪।  
যোগ্যতা: স্নাতক ডিগ্রি থাকতে হবে। কোনো প্রতিষ্ঠিত পোশাক কারখানায় সংশ্লিষ্ট কাজে কমপক্ষে চার-পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে দুই-তিন বছর বিদেশে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।  
বয়স: সর্বোচ্চ ৪০ বছর।  
বেতন: ৮৬,২২৯ টাকা

নির্বাচিত কর্মীদের বোয়েসেলের সার্ভিস চার্জ, বহির্গমন ট্যাক্স, সার্ভিস চার্জের ১৫ শতাংশ ভ্যাট, বোয়েসেলের রেজিস্ট্রেশন ফি, স্মার্ট কার্ড ফি এবং ওয়েজ আর্নার্স কল্যাণ ফি বাবদ সব খরচ নিয়োগকারী কোম্পানি বহন করবে। তবে মেডিকেল ফি ও ফিঙ্গারপ্রিন্টের ফি নির্বাচিত কর্মীদের বহন করতে হবে।

আবেদন যেভাবে 
আগ্রহীদের ২৬ জুলাই, ২০২২ তারিখ সকাল ১০টায় এবং ২৯ জুলাই, ২০২২ তারিখ বেলা ৩টায়  দিতে বাংলাদেশ জার্মান টেকনিক্যাল ট্রেনিং সেন্টার, মিরপুর, ঢাকায়  উপস্থিত থাকতে হবে। এসময় জীবনবৃত্তান্ত, চার কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি (ব্যাকগ্রাউন্ড সাদা), মূল পাসপোর্ট ও মূল পাসপোর্টের ছবিযুক্ত অংশের চার সেট রঙিন ফটোকপি, ভোটার আইডি কার্ড/জন্মনিবন্ধন, বর্তমান অফিসের পরিচয়পত্র/হাজিরা কার্ড, শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ সঙ্গে আনতে হবে।

news24bd.tv/আলী