আইয়ুব আলী চেয়ারম্যানকে নিয়ে যা বললেন কাদের মির্জা
আইয়ুব আলী চেয়ারম্যানকে নিয়ে যা বললেন কাদের মির্জা

আইয়ুব আলী চেয়ারম্যানকে নিয়ে যা বললেন কাদের মির্জা

অনলাইন ডেস্ক

বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা এবার মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলীর বিভিন্ন তদবিরের অভিযোগ তুলেছেন।

তিনি বলেন, আইয়ুব আলীর তদবিরের কথা নোয়াখালী জেলায় এখন আলোচিত বিষয়। এছাড়াও তার বিতর্কিত কর্মকাণ্ডে আওয়ামী লীগ ও স্থানীয় জনগণ ক্ষুদ্ধ।

মুছাপুর ইউনিয়ন পরিষদে জবাবদিহিতার উন্মুক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ”আমি হব” নোয়াখালী ২৪ এর পেইজে এমন একটি বিতর্কিত কমেন্ট করেন আইয়ুব আলী। এতে নতুন করে জেলা জুড়ে সমালোচনা সৃষ্টি হয়েছে। এর প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ ও সাধারণ মানুষ তার বিরুদ্ধে মিছিল করে।

আবদুল কাদের মির্জা প্রতিবাদ বলেন, মুছাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলীর দলের নাম ভাঙ্গিয়ে বিভিন্ন জায়গায় তদবিরের করে। দলীয় কর্মকাণ্ড ও দলের লোকজনকে বাদ দিয়ে চেয়ারম্যান আইয়ুব আলী টাউট-বাটপারদের পরামর্শ নিয়ে ইউনিয়ন পরিষদ চালাচ্ছেন। সময় এলে ‘দজ্জা টোয়াই হাইতেন ন’(দরজা খুঁজে পাবেন না),ধ্বংস হয়ে যাবেন।

আইয়ুব আলীকে উদ্দেশ করে তিনি আরও বলেন, নৌকা না পেলেও দলের সমর্থন নিয়ে আপনি চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। দলের বাইরে আপনি কিছুই না। বিভিন্ন জায়গায় তদবির করেন সেটাও দলের প্রভাবে। তবুও দলকে অবহেলা করলে ভবিষ্যতে পস্তাবেন।

news24bd.tv/কামরুল