আবারও পুরনো কায়দায় পেনাল্টি আদায় করলেন নেইমার(ভিডিও)
আবারও পুরনো কায়দায় পেনাল্টি আদায় করলেন নেইমার(ভিডিও)

সংগৃহীত ছবি

আবারও পুরনো কায়দায় পেনাল্টি আদায় করলেন নেইমার(ভিডিও)

অনলাইন ডেস্ক

গাম্বা ওসাকার বিপক্ষে ৬–২ গোলে জিতেছে পিএসজি। লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পে গোল পেয়েছেন। সব মিলিয়ে বড় জয়ে ম্যাচটা দারুণভাবে শেষ করায় তৃপ্তির ঢেঁকুর তোলার কথা ছিল পিএসজির। কিন্তু সেই ঢেঁকুর খানিকটা আটকে দিচ্ছে নেইমারের বিতর্কিত ডাইভ।

 আবারাও সেই পুরনো অভিযোগের বানে আবার বিদ্ধ হচ্ছেন নেইমার। প্রতিপক্ষের বক্সের ভেতর ‘অল্পতেই পড়ে গিয়ে’ পেনাল্টি আদায়ের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমে তোপের মুখে পড়েছেন এই ব্রাজিলিয়ান।

জাপানে প্রাক-মৌসুম সফরের শেষ ম্যাচে বড় জয় পেয়েছে পিএসজি। ম্যাচে জোড়া গোল করেছিলেন নেইমার। যার প্রথম গোলটি এসেছিল পেনাল্টি থেকে। ম্যাচের ৩২ মিনিটে বক্সের মধ্যে ঢুকে পায়ের কারিকুরি দেখাচ্ছিলেন তিনি, তখনই স্বাগতিক গামবা ওসাকার জেনতা মুইরা তাকে ঠেকানোর চেষ্টা করেন। নেইমারের কাছ থেকে বল কেড়ে নিতে জেনতা সেটার দিকে পা বাড়িয়েছিলেন, তার পা গিয়ে লেগেছে নেইমারের ডান পায়ে, যা একদমই সামান্য ‘টাচ’ ছিল। পেনাল্টির বাঁশি বাজানোর মতো অপরাধ ছিল না। কিন্তু পিএসজি ফরোয়ার্ড শূন্যে লাফ দিয়ে এমনভাবে পড়ে যান, দেখে যে কেউ ভেবে নেবেন হয়তো খুব ব্যথা পেয়েছেন। রেফারিও পেনাল্টির বাঁশি বাজাতে কুণ্ঠা করেননি।

স্পটকিক থেকে নেইমারই দ্বিতীয় গোলটি এনে দেন পিএসজিকে। প্রাক–মৌসুমে এটি তার প্রথম গোল।

নেইমারকে করা জেনতার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার শিকার হন নেইমার। অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে অমন কায়দায় পেনাল্টি আদায়ের বিষয়টি ভালোভাবে নেননি নেট নাগরিকরা। অনেক ফুটবল সমর্থকরা  নেইমরারকে ফুটবল ছেড়ে অভিনয় করার কথাও বলছেন। আবার ভিন্ন কথাও বলছেন অনেক নেটিজেনরা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

news24bd.tv/আলী