আমার কোনো গুণ্ডা-মাস্তানের দরকার নেই : শামীম ওসমান

আমার কোনো গুণ্ডা-মাস্তানের দরকার নেই : শামীম ওসমান

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ‘আমি অন্যায়ের কাছে কখনও মাথা নত করিনি আর করবো না। আমার কোনো গুণ্ডা-মাস্তান দরকার নাই। মাস্তান দিয়ে আমি রাজনীতি কিংবা নির্বাচন করে নির্বাচিত হতে চাই না। আমি ভালো মানুষ নিয়ে রাজনীতি করতে চাই।

আজ (২৩ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জের দেওভোগ হাজী উজির আলী উচ্চ বিদ্যালয় মাঠে কাশিপুর ইউনিয়ন ৪, ৫, ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনী কেন্দ্রীয় কমিটির নেতাকর্মীর সঙ্গে মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, ‘রাজনীতি এখন অনেকের কাছে ব্যবসা হয়ে গেছে। কিন্তু আমি রাজনীতিতে ব্যবসা করতে চাই না। আমি ভালো লোক নিয়ে রাজনীতি করতে চাই।

এমপি শামীম আরও বলেন, ‘ড. মুহাম্মদ ইউনূস যে দেশের নাম ব্যবহার করে নোবেল পুরস্কার পেয়েছেন সে দেশ নিয়ে ষড়যন্ত্র করছেন। ইউনূস পদ্মা সেতু বন্ধে তার বান্ধবী হিলারি ক্লিনটনের সঙ্গে তদবির করে বিশ্বব্যাংকের কাছ থেকে অনুদান বন্ধ করে দিয়েছেন। কিন্তু বিশ্বব্যাংক অনুদান বন্ধ করে দিলেও শেখ হাসিনা নিজের উদ্যোগে পদ্মা সেতু নির্মাণ করছেন। দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী হিসেবে ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা হওয়া উচিত ছিল। ’

তিনি বলেন, ‘ড. মুহাম্মদ ইউনূস, মান্না-ছান্নাসহ যারা রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে চাইছেন তাদের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ার যোগ্যতা নাই। তারা চায় না খালেদা জিয়া জেল থেকে বের হোক। তারা খালেদা জিয়ার কাঁধে বন্দুক রেখে বিদেশির মুরিদ হয়ে ক্ষমতায় আসতে চান। আর আমি স্পষ্টভাষায় বলতে চাই, বিএনপি আর কখনও ক্ষমতায় আসতে পারবে না। ’

ফতুল্লা থানা আওয়ামী লীগের প্রচার সম্পাদক জাহিদুল হক খোকনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু চন্দন শীল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল, সাধারণ সম্পাদক শওকত আলী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল ও যুগ্ম সম্পাদক শাহ নিজাম প্রমুখ।



অরিন/নিউজ টোয়েন্টিফোর

সম্পর্কিত খবর