বাগেরহাটে দুটি অস্বাভাবিক মৃত্যু
বাগেরহাটে দুটি অস্বাভাবিক মৃত্যু

বাগেরহাটে দুটি অস্বাভাবিক মৃত্যু

বাগেরহাটের মোরেলগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাহাত শেখ (৯) নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্র ও গাছ থেকে পড়ে শাজাহান মল্লিক (৪০) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে ও দুপুরে এ দুটি মৃত্যুর ঘটনা ঘটে। এর মধ্যে উপজেলার হোগলাপাশা গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশু রাহাত শেখ ও মধ্য বরিশাল গ্রামের শাজাহান মল্লিক ওরফে কুট্টি গাছ থেকে পড়ে মৃত্যু হয়।

রাহাত শেখ উপজেলার হোগলাপাশা গ্রামের তাইনুস শেখের ছেলে ও পূর্ব হোগলাপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

শাজাহান মল্লিক ওরফে কুট্টি উপজেলার মধ্য বরিশাল গ্রামের নূরুল ইসলাম মল্লিকের ছেলে।

পূর্ব হোগলাপাশা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মনির হোসেন জানান, রাহাত দুপুরে স্কুলে আসার পথে রাস্তার পাশে একটি গাছে আমড়া পাড়তে উঠলে বিদ্যুতের তারে জড়িয়ে পড়ে। পরে পিরোজপুর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে রাহাতে মরদেহ উদ্ধার করে।

অপরদিকে খাউনিয়া ইউপি চেয়ারম্যান মাষ্টার সাইদুর রহমান জানান, শাজাহান মল্লিক ওরফে কুট্টি পেশায় একজন দিনমজুর। দুপুরে পাশের গ্রামে গাছে উঠে ডাল কাটতে গিয়ে পা পিছলে নিচে পড়ে গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক কুট্টিকে মৃত ঘোষণা করেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, গাছ থেকে পড়ে নিহতের ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে ও বিদ্যুৎস্পৃষ্টে মৃত শিশু রাহাতের মৃতদেহ পিরোজপুর হাসপাতালে রয়েছে।

news24bd.tv তৌহিদ