‌‘গোয়েন্দা সংস্থার খবর, বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ডের পায়তারা করছে’
‌‘গোয়েন্দা সংস্থার খবর, বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ডের পায়তারা করছে’

‌‘গোয়েন্দা সংস্থার খবর, বিএনপি সন্ত্রাসী কর্মকাণ্ডের পায়তারা করছে’

নিজস্ব প্রতিবেদক

তারেক রহমানের জন্য বিএনপি দেশের রাজনীতির পরিবেশ নষ্ট করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

তিনি বলেন, গোয়েন্দা সংস্থার কাছে খবর এসেছে বিএনপি দেশে আবারও নাশকতামূলক কর্মকাণ্ড করার জন্য পরিকল্পনা করছে। লন্ডন থেকে তারেক রহমান নাশকতার নির্দেশ দিয়েছে। বিএনপি দেশে সন্ত্রাসী কর্মকাণ্ড করার পায়তারা করছে।

আমাদের দলের সবাইকে সতর্ক থাকতে হবে।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকাল ৩টায় রাজধানীর বনানী সোসাইটি মাঠে ঢাকা মহানগর উত্তর অন্তর্গত বনানী থানার ১৯ ও ২০নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে হানিফ এসব কথা বলেন।

হানিফ বলেছেন, বিএনপি নির্লজ্জ মিথ্যাচার করেছে। উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই বলেও মন্তব্য করেন তিনি।

হানিফ বলেন, রাশিয়া ইউক্রেনের যুদ্ধের সংকটের মধ্য দেশের অর্থনীতির চাকাকে সচল রেখেছে শেখ হাসিনা সরকার। দেশের মেগা প্রকল্প গুলোর উন্নয়ন অগ্রগতি চালু আছে।

ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজা আজম বলেছেন, চাঁদাবাজ, সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীরা কমিটিতে জায়গা পাবেন না। ঢাকায় বাড়ি নির্মাণ করতে গেলে নির্মাণ সামগ্রী সরবরাহের নামে কৌশলে যে চাঁদাবাজি চলে তার জন্ম দায় নিতে হচ্ছে আওয়ামী লীগকে।

news24bd.tv তৌহিদ