৭ম বর্ষে পা রাখলো নিউজ টোয়েন্টিফোর

৭ম বর্ষে পা রাখলো নিউজ টোয়েন্টিফোর

বাবু কামরুজ্জামান

৭ম বর্ষে পা রাখলো ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের আধুনিক প্রযুক্তি নির্ভর টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। শুভ জন্মদিন নিউজ টোয়েন্টিফোর! এক ঝাঁক তরুণ কর্মীর মেধা আর অভিজ্ঞ অভিভাবকের তত্ত্বাবধানে, দেশ ও মানুষের কল্যাণে সর্বোচ্চ ভালো করার দৃঢ় প্রত্যয়ে এগিয়ে চলেছে গণমাধ্যমটি। যাত্রা শুরু থেকে গণমানুষের কথা বলার পাশাপাশি চ্যানেলটি চেষ্টা করেছে বস্তনিষ্ঠ সংবাদ তুলে ধরার।  গত ৬ বছরের পথচলায় হয়ে উঠেছে মানুষের কণ্ঠস্বর।

 

স্বপ্ন আকাশছোঁয়ার
সুখে-দুখ, ঘটনা-দুর্ঘটনা, আন্দোলন-সংগ্রাম, রাজনীতির ডামাডোল কিংবা অর্থনীতির উত্থান পতনে বাংলার কোটি মানুষের সাথে থাকার স্বপ্ন আকাশছোঁয়া। অভিভাবক হয়ে, বন্ধু হয়ে, কাঁধে কাঁধে মিলিয়ে এক সারিতে দাঁড়ানোর যাত্রায় স্বপ্নপূরণের লক্ষ্যে সৃষ্টিশীল আর কর্মঠ কিছু মানুষের একাত্ততা। জনগণের পক্ষে থাকার প্রত্যয়ে হাতিয়ার আধুনিক প্রযুক্তি।

তারুণ্য আর অভিজ্ঞতার অনন্য সমন্বয়ে নিরলস ছুটে চলেছে নিউজ টোয়েন্টিফোর। গত ৬ বছরে তুলে আনার চেষ্টা করেছে বস্তুনিষ্ঠ খবর। দেখিয়েছে ঘটনার পেছনে লুকিয়ে থাকা ঘটনা। সংবাদকে দু:সংবাদের ঘেরাটপ থেকে বের করে, সুসংবাদে সম্ভাবনার বাংলাদেশের কথা বলেছে নিউজ টোয়েন্টিফোর।  টিভি পর্দার বাইরে, ডিজিটাল প্ল্যাটফর্মেও সমানভাবে সরব নিউজ টোয়েন্টিফোর। অনলাইন, ফেসবুক, ইউটিউব যে কেনো সংবাদ তাৎক্ষণিক নেটিজেনদের কাছে পৌঁছে দিচ্ছে টিম নিউজ টোয়েন্টিফোর।  

শৃঙ্খলা, আন্তরিকতা আর ভালোবাসার এক পরিবার নিউজ টোয়েন্টিফোর। যেখানে আছে স্বপ্নপূরণে দৃঢ় প্রতীজ্ঞ, অপরাজেয় তারুণ্য। যাদের অভিভাবক একদল পেশাদার অভিজ্ঞ মানুষ।  নিরপেক্ষ না হয়ে জনগণের পক্ষে থেকে, সামনের দিনগুলোতে ঝিনুক ভেঙে মুক্তোর মত ‘সত্য’ খবর বের করে আনার দৃঢ় প্রত্যয়ে পথ চলছে; আগামীতেও চলবে টিম নিউজ টোয়েন্টিফোর।  

news24bd.tv/কামরুল