দেশের উন্নয়ন ও জনগণের পক্ষে কথা বলে নিউজ টোয়েন্টিফোর : আহমেদ আকবর সোবহান
দেশের উন্নয়ন ও জনগণের পক্ষে কথা বলে নিউজ টোয়েন্টিফোর : আহমেদ আকবর সোবহান

কেক কেটে বর্ষপূর্তি উদযাপন করলো নিউজ টোয়েন্টিফোর

দেশের উন্নয়ন ও জনগণের পক্ষে কথা বলে নিউজ টোয়েন্টিফোর : আহমেদ আকবর সোবহান

নিজস্ব প্রতিবেদক

৭ম বর্ষে পা রাখলো ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের আধুনিক প্রযুক্তি নির্ভর টেলিভিশন চ্যানেল 'নিউজ টোয়েন্টিফোর'। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় (আইসিসিবি) দুপুর ১২টার দিকে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

অনুষ্ঠানে নিউজ টোয়েন্টিফোর ও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন, চ্যানেলটির নির্বাহী সম্পাদক রাহুল রাহা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, 'আপনারা দেশের উন্নয়নে কাজ করবেন, গরিব মানুষের পক্ষে কথা বলবেন।

কিছু মিডিয়া এবং একটা শ্রেণি দেশকে অস্থিরতার দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। দেশকে অস্থির করবেন না'।

তিনি আরও বলেন, 'আমরা অনেক দৃষ্টান্ত স্থাপন করেছি। শিল্প ক্ষেত্রে দৃষ্টান্ত স্থাপন করেছি। গার্মেন্টস সেক্টরে এগিয়ে গেছি, রপ্তানিতে এগিয়ে যাচ্ছি। তাই বলছি, যারা দেশকে ভালোবাসেন তারা দেশকে অস্থিতিশীল করার সকল ষড়যন্ত্রকে প্রতিহত করুন। যারা স্বাধীনতার স্বপক্ষের শক্তি, তারা শক্তিশালীভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যান। এদেশ অনেক অনেক অনেক অনেক উচ্চতায় যাবে ইনশাআল্লাহ'।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেন, অগ্রসর চিন্তা নিয়ে নিউজ টোয়েন্টিফোর কাজ করে চলেছে। যে স্বপ্নের বাংলাদেশ আমরা চেয়েছিলাম, সেই স্বপ্ন এরা দেখছে। স্বপ্নের বাংলাদেশ নির্মাণে অগ্রণী ভূমিকা পালন করুক নিউজ টোয়েন্টিফোর, এই প্রত্যাশা করি।

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেন, ৭ম বছরেই অনেক বেশি জপ্রিয়তা অর্জন করেছে নিউজ টোয়েন্টিফোর। এর সংবাদ ভালো লাগে, তা দেখে আমি আপ্লুত হই। দেশকে এগিয়ে নিতে আমাদের যে লক্ষ্য, তাতে চ্যানেলটি ভূমিকা রাখছে।

ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান বলেন, সৎ, নির্ভিক সাংবাদিকতার মাধ্যমে নিউজ টোয়েন্টিফোর যে জনপ্রিয়তা অর্জন করেছে, তা আগামীতেও অব্যাহত থাকবে।

কেক কাটা এবং শুভেচ্ছা বক্তব্য শেষে বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠান ফুল দিয়ে চ্যানেলটির প্রতি ভালোবাসা প্রকাশ করেন এবং শুভেচ্ছা জানান।