শ্রীলঙ্কা নয় বাংলাদেশ সিঙ্গাপুর হবে : এমপি একরাম চৌধুরী
শ্রীলঙ্কা নয় বাংলাদেশ সিঙ্গাপুর হবে : এমপি একরাম চৌধুরী

নিউজ টোয়েন্টিফোরের প্রতিষ্ঠাবার্ষিকীতে

শ্রীলঙ্কা নয় বাংলাদেশ সিঙ্গাপুর হবে : এমপি একরাম চৌধুরী

নোয়াখালী প্রতিনিধি: 

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী বলেছেন, দেশের রিজার্ভ নিয়ে অনেকে অনেক কথা বলছেন যা সত্য নয়। আবার অনেকে দিবাস্বপ্ন দেখছেন বাংলাদেশ শ্রীলঙ্কা হবে। আমি বলব শ্রীলঙ্কা নয় বাংলাদেশ সিঙ্গাপুর হবে।  

বৃহস্পতিবার সকালে নোয়াখালী প্রেসক্লাব মিলনায়তনে নিউজ টোয়েন্টিফোরের ৭ম বর্ষের পদার্পণ ও প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

এ সময় চাঁদাবাজ, সন্ত্রাসী, ইভটিজার ও মাদক কারবারি যে দলের বা যার লোকই হোকনা কেন তাদেরকে কোন প্রকার ছাড় না দিয়ে কঠোরহস্তে দমনের জন্য প্রশাসনকে নির্দেশ দেন আওয়ামী লীগ দলীয় সাংসদ একরামুল করিম চৌধুরী। এ প্রসঙ্গে তিনি বলেন, 'আমি এই এলাকার সংসদ সদস্য। অনেকে আমার কাছে অনেক কিছু বলে। আমি এসবে ছাড় দিবো না। ' জেলা শহরের প্রধান সড়কে ফোর লেন কাজ দ্রুত শেষ করার এবং বিদ্যুতের লোডসেডিংয়ের বিষয়ে এলাকাভিত্তিক তালিকা করে আগে থেকে সংশ্লিষ্ট এলাকার জানিয়ে দেওয়ার জন্য নির্দেশনা দেন তিনি।

নিউজ টোয়েন্টিফোরের জেলা প্রতিনিধি আকবর হোসেন সোহাগের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।  

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন- নোয়াখালী প্রেসক্লাবের সাবেক দুই সভাপতি বখতিয়ার শিকদার ও আলমগীর ইউসুফ, সাবেক সিনিয়র সহ সভাপতি মনিরুজ্জামান চৌধুরী, নোয়াখালী সরকারি মহিলা কলেজের ইংরেজি বিভাগের চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, বীর মুক্তিযোদ্ধা তারেকেশ্বর নান্টু, দৈনক যায়যায়দিনের স্টাফ রিপোর্টার আবু নাছের মঞ্জু, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান চৌধুরী কাজল।  

এসময় উপস্থিত ছিলেন- জেলা দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট গুলজার আহমেদ জুয়েল, বিশেষ পিপি আলতাফ হোসেন,মানবাধিকার জেলা শাখার নির্বাহী সদস্য মাসুদুর রহমান সহ জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ, শিল্পী, সংস্কৃতিকর্মী সহ বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিগণ।

news24bd.tv/কামরুল

সম্পর্কিত খবর