অভিজ্ঞতা ছাড়াই ব্র্যাকে চাকরির সুযোগ
অভিজ্ঞতা ছাড়াই ব্র্যাকে চাকরির সুযোগ

সংগৃহীত ছবি

অভিজ্ঞতা ছাড়াই ব্র্যাকে চাকরির সুযোগ

অনলাইন ডেস্ক

বিশ্বের সর্ববৃহৎ বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক  মাঠ পর্যায়ে কাজের জন্য লোকবল নিয়োগ দেবে। ব্র্যাকে চাকরি করতে ইচ্ছুক যে কেউ অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন।

পদের নাম : শাখা হিসাব কর্মকর্তা।
বিভাগের নাম : অর্থ ও হিসাব।

 
আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত শিক্ষা প্রতিষ্ঠান থেকে বাণিজ্য বিভাগে স্নাতক পাস করতে হবে। তবে শিক্ষাজীবনের সব পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ থাকতে হবে, সমমান জিপিএ/সিজিপিএ থাকতে হবে। কোনো ধরণের তৃতীয় বিভাগ থাকা চলবে না। চুড়ান্ত নিয়োগের পর প্রার্থীদের ব্র্যাকের মাঠ পর্যায় চলমান প্রজেক্টের হয়ে কাজ করতে হবে। দৈনিক আর্থিক লেনদেন সম্পন্ন করে হিসাব ভুক্ত করতে হবে। ব্যাংক লেনদেন সম্পন্ন করতে হবে। সমন্বয় বিবরণী প্রস্তুত করতে হবে। রেজিস্টার এবং ফাইল হালনাগাদ ও সংরক্ষণ করতে হবে।  

বেতন ও সুযোগ সুবিধা
মাসিক বেতন নির্ধারণ হবে প্রতিষ্ঠানের বেতন কাঠামো অনুসারে। বেতন ছাড়াও উৎসব ভাতা, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য  ও জীবনবীমা ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন যেভাবে
সরাসরি আবেদন গ্রহণযোগ্য নয়। তাই আবেদন করতে হবে অনলাইনে, ব্র্যাকের ক্যারিয়ার বিষয়ক ওয়েব সাইটের মাধ্যমে। আবেদন করতে ক্লিক করুন এখানে। তবে চাকরি পাওয়ার ক্ষেত্রে প্রতিষ্ঠানের কোনো কর্মকর্তার সঙ্গে ব্যক্তিগত ভাবে যোগাযোগ করলে প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

আবেদনের শেষ তারিখ 
১০ আগস্ট, ২০২২

news24bd.tv/আলী