স্বামীর অঙ্গ কেটে পালাতে গিয়ে ধরা স্ত্রী
স্বামীর অঙ্গ কেটে পালাতে গিয়ে ধরা স্ত্রী

স্বামীর অঙ্গ কেটে পালাতে গিয়ে ধরা স্ত্রী

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ঘুমের মধ্যে ব্লেড দিয়ে স্বামীর বিশেষ অঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। পরে ঘুম থেকে জেগে নিজের এ অবস্থা দেখে চিৎকার দিলে স্থানীয়রা গিয়ে ওই ব্যক্তিকে হাসপাতালে নেয়। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী নাদিয়া ইশরাত শিলাকে (২৫)  আটক করেছে পুলিশ।

এ ঘটনায় বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার নাওডোবা এলাকার মৃত ইউসুফ মোল্লার মেয়ে। তিনি বর্তমানে তার স্বামীর সঙ্গে সিদ্ধিরগঞ্জের মিজমিজির সিআই খোলা এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

থনায় করা অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ব্যক্তি হঠাৎ ঘুম থেকে উঠে দেখেন, তার পরনের লুঙ্গি ভেজা এবং বিশেষ অঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে,  স্ত্রী পাশে নেই। তখন তিনি রুমের লাইট জ্বালিয়ে দেখেন, তার বিশেষ অঙ্গ কাটা এবং বিচ্ছিন্ন। এ সময় তার চিৎকার শুনে পাশের কক্ষের ভাড়াটিয়া ছুটে আসেন। এরপর তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান এবং আশপাশের লোকজন তার স্ত্রী শিলাকে আটক করে পুলিশে দেয়।

আসামির বরাত দিয়ে পুলিশ জানায়, অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলা পূর্ব আক্রোশ বসত স্বামীকে ঘুমন্ত অবস্থায় ধারালো ব্লেড দিয়ে বিশেষ অঙ্গ কেটে গুরুতর জখম করেছেন।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন এবং  অভিযুক্ত নাদিয়া ইশরাত শিলাকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান।

news24bd.tv/তৌহিদ