বাংলাদেশি ভক্তের ভালোবাসায় মুগ্ধ রকি ভাই
বাংলাদেশি ভক্তের ভালোবাসায় মুগ্ধ রকি ভাই

সংগৃহীত ছবি

বাংলাদেশি ভক্তের ভালোবাসায় মুগ্ধ রকি ভাই

অনলাইন ডেস্ক

দক্ষিণী ভারতীয় সিনেমা নিয়ে বরাবরই একটা ইতিবাচক উত্তেজনা কাজ করে দর্শকের মাঝে। বিশেষ করে বাংলাদেশের দর্শকের একাংশ বলিউড নয়, টালিউড অর্থাৎ দক্ষিণী সিনেমাই বেশি পছন্দ করেন। ভারতীয় সিনেমার নতুন সুপারস্টার যশ। কন্নড় ইন্ডাস্ট্রির এই তারকা ‘কেজিএফ’ সিনেমা দিয়ে আন্তর্জাতিক অঙ্গনেও ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছেন।

বাংলাদেশেও তার প্রচুর ভক্ত-শুভাকাঙ্খী রয়েছে। যারা নিয়মিত অন্তর্জালের মাধ্যমে তার প্রতি ভালোবাসা প্রকাশ করেন।

এবার বাংলাদেশি ভক্তের প্রতি ভালোবাসা প্রকাশ করলেন যশ। নিজের ফেসবুক পেজ থেকে একটি ছবি পোস্ট করে তিনি জানান, তাকে দারুণ আপ্যায়ন করেছে কয়েকজন বাংলাদেশি।

ছবিতে দেখা যায়, স্ত্রীকে পাশে নিয়ে বসে আছেন যশ। তার পেছনে সারি বেঁধে দাঁড়িয়ে আছেন কয়েকজন পুরষ ও নারী। তারা বাংলাদেশ ও ইতালির মানুষ। এই ভক্তদের ভালোবাসায় মুগ্ধ হয়ে যশ লিখেছেন, ‘তোমাদের ভালোবাসা সীমানা ছাড়িয়ে গেছে, আমি দু’হাত মেলে তা গ্রহণ করছি। বাংলাদেশ ও ইতালির এই ভক্তদের জন্য আমার অনেক ভালোবাসা, কাজের পরও সময় দেওয়ার জন্য এবং আমাদের মুহূর্তটা বিশেষ করে তোলার জন্য। ’

যশের এই পোস্টে আরও বহু বাংলাদেশি মন্তব্য করেছেন। কেউ তাকে এ দেশে আসার আমন্ত্রণ জানিয়েছেন, কেউ আবার বিদেশেই তার সঙ্গে দেখা করার ইচ্ছে পোষণ করেছেন।

উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’ দিয়ে পরিচিতি পান যশ। এরপর গত এপ্রিলে মুক্তি পায় এর দ্বিতীয় চ্যাপ্টার। প্রথম সিনেমার সাফল্যের রেশ ধরে দ্বিতীয় সিনেমাটি ইতিহাস সৃষ্টি করে। বিশ্বব্যাপী প্রায় ১ হাজার ২৫০ কোটি রুপি আয় করে ভারতীয় সিনেমার ইতিহাসে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ এখন তৃতীয় সর্বোচ্চ আয়কারী সিনেমা।

news24bd.tv/আলী