শতাধিক নারীর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেল, ডিবির হাতে ধরা যুবক
শতাধিক নারীর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেল, ডিবির হাতে ধরা যুবক

সংগৃহীত ছবি

শতাধিক নারীর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেল, ডিবির হাতে ধরা যুবক

অনলাইন ডেস্ক

ফেসবুক, ইমোতে হাফ ডজন অ্যাকাউন্ট ব্যবহার করে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন শতাধিক নারীর সাথে। তাদের একান্ত সময়ের ভিডিও আর আপত্তিকর ছবি ধারণ করে ব্ল্যাকমেল করে হাতিয়ে নিতেন টাকা। এমন অভিযোগে মুন্সিগঞ্জ সদরে ডিবি পুলিশের অভিযানে মো. নাদিম হাসান (২৩) নামের এক যুবক গ্রেফতার হয়েছে।

শুক্রবার (২৯ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার আমতলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আটককৃত নাদিম স্থানীয় দালাল পাড়া এলাকার মৃত কাদির মিয়ার ছেলে। তার কাছ থেকে ব্লাকমেইল করে আদায় করা ৪০ হাজার টাকা ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

মুন্সিগঞ্জ ডিবি পুলিশের ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, এক নারীর অভিযোগের প্রেক্ষিতে পর্ণগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মো. নাদিম হাসান নামের ঔ যুবককে গ্রেফতার করা হয়েছে। সে শতাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

পরে আপত্তিকর ছবি ভিডিও ধারণ করতো। তাদের কাছ থেকেই ব্ল্যাকমেলের মাধ্যমে অর্থ আদায় করে আসছিল সে। আটকের সময় নাদিমের কাছ থেকে নগদ ৪০ হাজার টাকা ও পর্ণগ্রাফির কাজে ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইলে অসংখ্য আপত্তিকর ছবি ভিডিও পাওয়া গেছে।

তিনি আরও জানান, আসামিকে আদালতে সোপর্দের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সে শতাধিক মেয়ের সাথে সম্পর্কের কথা মুন্সিগঞ্জ আদালত-১ বিজ্ঞ বিচারক আব্দুল্লাহ ইউসুফ এর নিকট স্বীকার করে স্বেচ্ছায় ফৌজদারী কার্যবিধি ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে।

news24bd.tv/আলী