তুলির আঁচড়ে নিউজ টোয়েন্টিফোরকে তুলে ধরলেন খুদে শিক্ষার্থীরা  
তুলির আঁচড়ে নিউজ টোয়েন্টিফোরকে তুলে ধরলেন খুদে শিক্ষার্থীরা  

গ্রিন মাইন্ড ইন্টারন্যাশনাল স্কুলের পক্ষে শুভেচ্ছা উপহার

সপ্তম বর্ষে নিউজ টোয়েন্টিফোর

তুলির আঁচড়ে নিউজ টোয়েন্টিফোরকে তুলে ধরলেন খুদে শিক্ষার্থীরা  

অনলাইন ডেস্ক

সাফল্যের সপ্তম বর্ষে পদার্পণ করলো দেশের জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট চ্যানেল ‘নিউজ টোয়েন্টিফোর’। গত ২৮ জুলাই, বৃহস্পতিবার এ উপলক্ষ্যে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) আয়োজন করা হয় এক জমকালো অনুষ্ঠানের। এই অনুষ্ঠানে অন্যান্যদের সঙ্গে শুভেচ্ছা জানাতে আসেন বসুন্ধরা আবাসিক এলাকার ই-ব্লক সংলগ্ন ‘গ্রিনমাইন্ড ইন্টারন্যাশনাল স্কুল’ কর্তৃপক্ষ। এই স্কুলের আর্ট এন্ড ডিজাইন বিভাগের শিক্ষক মো. ইলিয়াস হোসাইনের তত্বাবধানে খুদে শিক্ষার্থীরা নিউজ টোয়েন্টিফোরের ৭ম বর্ষে পদার্পণের আবহ ফুটিয়ে দৃষ্টিনন্দন একটি ছবি অঙ্কন করেছে।

স্কুলটির চেয়ারম্যান মো. তাইবুর রহমানের নেতৃত্বে শিক্ষক মো. ইলিয়াছ, মো. আলাউদ্দীন এবং স্কুলের প্লে গ্রুপের শিক্ষার্থী উমামাহ্‌ রহমান কথামনি বাঁধাই করা সেই ছবিটি শুভেচ্ছা উপহার হিসেবে প্রদান করেন অনুষ্ঠানে। তাদের এই ব্যাতিক্রম উপহারটি উপস্থিত সকলের নজর কাড়ে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক ইমদাদুল হক মিলন, নিউজ টোয়েন্টিফোর চ্যানেলের নির্বাহী সম্পাদক রাহুল রাহা। অনুষ্ঠানে শুভেচ্ছা জানাতে এসেছিলেন শোবিজ ও সংস্কৃতি অঙ্গণের শিল্পী, সংস্কৃতি কর্মী, রাজনীতিবিদ, বিজ্ঞাপনদাতা, দর্শক-শ্রোতা সহ অগণিত মানুষ।

 

news24bd.tv/desk