বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫
বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

প্রতীকী ছবি

বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

গাজিপুর প্রতিনিধি :

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার মকিষবাথান এলাকায় যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, টাঙ্গাইলের ভূয়াপুর থানার শেখ বাড়ী গ্রামের অটোরিকশা চালক নজরুল ইসলাম (৩২), বরগুনা জেলার সদর থানার আংগারপাড়া গ্রামের মেহেদী হাসান ওরফে বাবলু (৪৫), গাজীপুরের কালিয়াকৈরে থানার হিজলতলী গ্রামের আতিকুল ইসলাম (৪৩), একই উপজেলার লতিফপুর গ্রামের সাইদুল ইসলাম রুবেল (২৭) ও যশোরের মাগুরা থানার দহর গ্রামের শাহিন উদ্দিন (২৮)।

পুলিশ বলছে, গতকাল রাত ১১টার দিকে কালিয়াকৈর থেকে ছেড়ে আসা ইতিহাস পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী ব্যাটারিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

মাকিষবাথান এলাকার বটতলায় বিকট শব্দে অটোরিকশাটি দুমড়েমুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। এ ঘটনায় অটোরিকশার চালকসহ আরও একজন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহত হন আরও ৩ জন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিয়াকৈরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে একজন এবং বাকি দুই যাত্রী শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে মারা যান।

এঘটনায় ঘাতক ইতিহাস পরিবহনের বাসটি জব্দ করেছে পুলিশ। বাস চালক ও হেলপার কাউকেই আটক করা যায়নি।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) রাহাত আকন্দ জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। ঘাতক ইতিহাস পরিবহন বাস গাড়িটি জব্দ করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুজনের লাশ ও কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, শেখ ফজিলাতুন্নেছা  মুজিব মেডিকেল কলেজ (কেপিজে) হাসপাতালে থেকে আরো ২জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। অপর নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। তার পরিবার মৃত্যুর কথাটি নিশ্চিত করেন। এ নিয়ে মোট ৫জন নিহত হয়। সকলের লাশ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।  

news24bd.tv/আলী