মহেশপুরে ছয়টি স্বর্ণের বারসহ আটক ১
মহেশপুরে ছয়টি স্বর্ণের বারসহ আটক ১

প্রতীকী ছবি

মহেশপুরে ছয়টি স্বর্ণের বারসহ আটক ১

অনলাইন ডেস্ক

ঝিনাইদহের মহেশপুর থেকে ছয়টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারিকে আটক করেছে বিজিবি’র মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি)। সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার বড়বাড়ী গ্রামের বাহার ইটভাটার উত্তর-পশ্চিম কর্নারে পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

বিজিবি জানায়, সোমবার বিজিবির মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, অত্র ব্যাটালিয়নের অধীনস্থ যাদবপুর সীমান্ত দিয়ে স্বর্ণের একটি চালান ভারতে পাচার হতে পারে। উক্ত সংবাদের ভিত্তিতে আনুমানিক বিকেল সাড়ে ৫টায় যাদবপুর বিওপির টহলদল মহেশপুর থানার বড়বাড়ী গ্রামের বাহার ইটভাটার উত্তর-পশ্চিম কর্নারে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে।

এসময় একজন সন্দেহভাজন ইজিবাইক চালককে আটক করে তার পরিহিত প্যান্টের পকেট থেকে ৫৯৯.৮৫ গ্রাম ওজনের ছয়টি স্বর্ণের বার জব্দ করা হয়। জব্দকৃত স্বর্ণের আনুমানিক বাজারমূল্য ৪১ লাখ ৮১ হাজার ১০৬ টাকা। এছাড়া একটি মোবাইল সেট এবং একটি ইজিবাইক জব্দ করা হয়।

আটক ব্যক্তির বিরুদ্ধে মহেশপুর থানায় মামলা দায়েরসহ তদন্ত কর্মকর্তার সমন্বয়ে স্বর্ণের বারগুলো ট্রেজারি অফিসে জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানায় বিজিবি।

news24bd.tv/আলী

পাঠকপ্রিয়