বড় জয় পেল শেখ রাসেল
বড় জয় পেল শেখ রাসেল

বড় জয় পেল শেখ রাসেল

অনলাইন ডেস্ক

স্বাধীনতা ক্রীড়া সংঘকে ৪-১ গোলে হারিয়ে বড় জয় পেল শেখ রাসেল। আজ মঙ্গলবার এ ম্যাচ অনুষ্ঠিত হয়। এবারের বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের আসরে শুরুটা ভালো না হলেও মাঝপথে নিজেদের খুঁজে পায় শেখ রাসেল ক্রীড়া চক্র।

মৌসুমের প্রথম দিকে খেই হারিয়ে ফেলার পর কোচিং স্টাফে পরিবর্তন এনে ঘুরে দাঁড়িয়েছে শেখ রাসেল।

এবারের মৌসুমে তাদের কোচ ছিলেন সাইফুল বারী টিটু। মাঠের পারফরম্যান্স সন্তোষজনক না হওয়ায় প্রধান কোচ টিটুকে বরখাস্ত করে শেখ রাসেল। লিগের বাকিটা সময় দায়িত্ব পালন করেন সহকারী কোচ জুলফিকার মাহমুদ মিন্টু। এরপর বদলে যায় মাঠের চিত্র।

শোনা যাচ্ছে, আগামী মৌসুমে নতুন চেহারায় আসছে শেখ রাসেল। চ্যাম্পিয়ন হওয়ার জন্য দল গোছাচ্ছে তারা। আসছেন বিদেশী কোচও। আজকের এই ম্যাচ যেন জানান দিয়ে রাখল আগামী মৌসুমের নতুন শেখ রাসেলের।

ম্যাচের শুরু থেকেই একের পর একে আক্রমণে প্রতিপক্ষের রক্ষণে ভীতি ছড়িয়েছে শেখ রাসেল। যার ফলশ্রুতিতে গোলের জন্য খুব একটা অপেক্ষা করতে হয়নি তাদের। ম্যাচের মাত্র ১৬তম মিনিটেই রিচার্ডের গোলে এগিয়ে যায় তারা। এরপর আক্রমণের ধার বাড়ায় শেখ রাসেল। ম্যাচের ২১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন দিদিয়ের ব্রোসো। এরপর ৩৬তম মিনিটে পেনাল্টি থেকে ইসমাইল আকিনাদে গোল করলে প্রথমার্ধেই ৩-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় তারা।

দ্বিতীয়ার্ধে ব্যবধান কমাতে মরিয়া হয়ে ওঠে স্বাধীনতা। ৫১তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে একটি গোল শোধ করেন সাইফ সামসুদ। কিন্তু তবে এতে শুধু ব্যবধানই কমেছে। ৭৩তম মিনিটে প্রতিপক্ষের কফিনে শেষ পেরেক ঠুকে দেন মানিক হোসেন মোল্লা।

দিনের অন্য ম্যাচে রহমতগঞ্জকে ৭-০ গালে উড়িয়ে দিয়েছে মোহামেডান। হ্যাটট্রিক করেছেন সোলেমান দিয়াবাতে। এছাড়া একটি করে গোল করেছেন আশরাফুল হক, ওবি মনেকে, শহিদ মিয়া।

২২ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে থেকে লিগ শেষ করলো শেখ রাসেল। সমান ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে মোহামেডান। সব শেষে থেকে অবনমন হয়েছে স্বাধীনতার এবং দশে থেকে মৌসুম শেষ করেছে রহমতগঞ্জ।  অন্যদিকে ২২ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে হ্যাটট্রিক লিগ শিরোপা ঘরে তুলেছে বসুন্ধরা কিংস।

news24bd.tv/তৌহিদ