আ.লীগের কোনো নেতা মুচলেকা দিয়ে দেশ ছাড়েনি : কাদের

আ.লীগের কোনো নেতা মুচলেকা দিয়ে দেশ ছাড়েনি : কাদের

অনলাইন ডেস্ক

আওয়ামী লীগ রাজপথে আন্দোলন-সংগ্রাম করেই সরকারে এসেছে মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাজপথ দখলে নেবে কারা? রাজপথ তো কোনো ব্যক্তি বা দলের সম্পত্তি নয়। রাজপথ জনগণের সম্পত্তি। কাজেই জনগণের সম্পত্তি সুরক্ষার দায়িত্ব সরকারের। আমাদের রাজপথ দখলের হুমকি দিয়ে কোনো লাভ নেই।

বিএনপির হুমকি-ধমকি যতটা গর্জে, বাস্তবে ততটা বর্ষে না বলেও মন্তব্য করেন ওবায়দুল কাদের।

বুধবার (৩ আগস্ট) রাজধানীর সেতু ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপি নেতাদের রাজপথ দখলের হুমকি দেওয়া প্রসঙ্গে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রাজপথ দখলের নামে তারা যদি আবারও জ্বালাও-পোড়াও এবং আগুন-সন্ত্রাসের পথ বেছে নেয়, তাহলে জনগণের জানমালের নিরাপত্তার স্বার্থে জনগণকে সঙ্গে নিয়ে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

কাদের বলেন, দেশ থেকে পালানোর ইতিহাস আওয়ামী লীগের নয়, বিএনপির।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানই দণ্ডপ্রাপ্ত পলাতক আসামি, রাজনীতি করবে না বলে মুচলেকা দিয়ে বিদেশে পালিয়েছে। আওয়ামী লীগের কোনো নেতা এমন মুচলেকা দিয়ে দেশ ছাড়েনি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে গড়ে ওঠা দলটির শেকড় এদেশের মাটি ও মানুষের অনেক গভীরে। যত সংকট আর ষড়যন্ত্রই হোক না কেন আওয়ামী লীগ এদেশেই থাকবে। দেশের মাটি ও মানুষের মধ্যে থাকবে।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক