‘আ.লীগ আমেরিকাকে পাত্তা দিচ্ছে না, তলে তলে পা ধরছে’

‘আ.লীগ আমেরিকাকে পাত্তা দিচ্ছে না, তলে তলে পা ধরছে’

অনলাইন ডেস্ক

বাঘের পিঠে সওয়ার হয়েছে মন্তব্য করে নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, সরকার এবার দিনের ভোট আগের রাতে ডাকাতি করতে পারবে না। তারা তো ক্ষমতা ছাড়তে পারছে না, কারণ তারা বাঘের পিঠে সওয়ার হয়েছে।

বুধবার (৩ আগস্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে ‘সরকার ইভিএম-এ নির্বাচন করতে চায় কেনো’ শীর্ষক গোলটেবিল আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। বাংলাদেশ ইয়ুথ ফোরাম এ সভার আয়োজন করে।

‘বিশ্বের বহু দেশ ইভিএম বাদ দিয়েছে। ইভিএমের জারিজুরি চলবে না। কিন্তু সরকার তো সে পথেই যাচ্ছে। সেজন্য লড়াইয়ে যেতে হবে।

এই আন্দোলন বিএনপি ছাড়া সম্ভব না। এই জালিম সরকারের চোখে কোনো চামড়া নেই। তারা লাখ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে নিপীড়ন করেছে’ বলেন মান্না।

তিনি বলেন, আমাদের নিজেদের ভুলেও কিন্তু ফ্যাসিবাদ শক্তিশালী হয়েছে। আজকে কোনো মানুষ আওয়ামী লীগকে দেখতে পারে না। ফেয়ার নির্বাচন হলে তারা টিকতে পারবে না। পুলিশ ছাড়া টিকতে পারবে না। চব্বিশ ঘণ্টার মধ্যে রাজপথ দখল হয়ে যাবে।

মান্না আরও বলেন, আওয়ামী লীগ বাহ্যিকভাবে আমেরিকা, বিশ্বব্যাংকসহ বিদেশিদের পাত্তা দিচ্ছে না। কিন্তু তলে তলে তাদের পা ধরছে। আমাদের টার্গেট অটুট রাখতে হবে যে, এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। তাহলে তারা ইভিএমের স্বপ্নও দেখতে পারবে না।

news24bd.tv তৌহিদ

এই রকম আরও টপিক