খুলনায় চাঁদার দাবিতে অপহরণ, গ্রেপ্তার ৫
খুলনায় চাঁদার দাবিতে অপহরণ, গ্রেপ্তার ৫

সংগৃহীত ছবি

খুলনায় চাঁদার দাবিতে অপহরণ, গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক, খুলনা

পাঁচ কোটি টাকা মুক্তিপনের দাবিতে অপহরণকৃত ব্যবসায়ীকে খুলনার সোনাডাঙ্গা বাইপাস এলাকা থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় পাঁচ অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার (৩ আগস্ট) র‌্যাব কর্মকর্তারা এ তথ্য নিশ্চিত করেন।  

 ভুক্তভোগী নিরু মোল্লা গোপালগঞ্জের বিজয়পাশা এলাকার ব্যবসায়ী।

তার একটি ফিলিং স্টেশন ও দুইটি ব্রিকস ফিল্ড রয়েছে।

র‌্যাব জানায়, গত ২ আগষ্ট সকালে ব্যবসায়ী নিরু মোল্লা গোপালগঞ্জ থেকে ব্যক্তিগত মাইক্রোবাসে ব্যবসায়িক কাজে খুলনায় আসেন। সকাল সাড়ে সাতটায় খুলনা কেডিএ ময়ূরি আবাসিক প্রকল্পের মেইন গেটের সামনে পৌছালে ৮/১০ জন সন্ত্রাসী মোটরসাইকেলে এসে গাড়ির গতিরোধ করে। তারা গাড়ির দরজা খুলে তাকে জীবননাশের হুমকি দিয়ে অপহরণ করে খুলনার বিভিন্ন স্থানে নিয়ে ঘোরাঘুরি করে।

এক পর্যায়ে অপহরণকারীরা পাঁচ কোটি টাকা মুক্তিপণ দাবী করলে নিরু মোল্লা ৫০ লাখ টাকা দিতে রাজি হয়। তিনি তার মালিকানাধীন ফিলিং স্টেশনের ম্যানেজার মাফিকুলকে ফোন দিয়ে ৫০ লাখ টাকা পাঠিয়ে দিতে বলেন। কিন্তু তার স্ত্রী ও বড় ভাই তাৎক্ষণিক ঘটনাটি র‌্যাবকে অবহিত করলে তারা উদ্ধার অভিযান শুরু করে। গ্রেপ্তারকৃতদের হরিণটানা থানায় হস্তান্তর করা হয়েছে।  

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- গোপালগঞ্জের রাজু শেখ (২৫), নড়াইলের সাইফুল ইসলাম (৩০), হোজাইফা আল বারী (২৮), খুলনা দৌলতপুরে রানা বেগ (৩০) ও লবনচরা এলাকার রাসেল মৌলঙ্গী (২৮)।
news24bd.tv/আজিজ