লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত, আহত ৪
লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত, আহত ৪

লক্ষ্মীপুরে প্রতিপক্ষের হামলায় কৃষক নিহত, আহত ৪

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় হোসেন আহমদ নামের এক কৃষক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজনকে কুপিয়ে আহত করা হয়েছে। সদর উপজেলার দিঘলী ইউনিয়নের রমাপুর গ্রামে বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত হোসেন স্থানীয় মৃত আলী আহমদের ছেলে।

নিহতের মরদেহ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় রমাপুর গ্রামে ছাত্তার মাস্টার গং ও ইউনুছ মাস্টার গংদের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন ছাত্তার মাস্টারদের দখলীয় সম্পত্তিতে প্রতিপক্ষের মেহেদী হাসান বাবুর নেতৃত্বে ১০/১২ জনের একটি দল ঘর নির্মাণ করতে যায়।  

এসময় ছাত্তারের পক্ষে ৭/৮জন তাদের কাজে বাধা দিতে গেলে প্রতিপক্ষরা হামলা চালায়। হামলায় এলোপাতাড়ি ভাবে ছেন-দা দিয়ে কুপিয়ে পাঁচজনকে রক্তাক্ত জখম করে। পরে তাদের হাসপাতালে ভর্তির পর চিকিৎসক হোসেনকে মৃত ঘোষণা করেন। অপর আহত আমীর হোসেন, আকরাম হোসেন, কামরুল ও নাজমুলকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেলে প্রেরণ করা হয়।

হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন নিউজ টোয়েন্টিফোরকে জানান, একজন মারা গেছে, অপর আহতদের আশঙ্কাজনক অবস্থা দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড.এ এইচ কামরুজ্জামান নিউজ টোয়েন্টিফোরকে জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও আরও চারজন গুরুতর আহত হয়েছে। পুলিশ ঘটনার তদন্তসহ জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

news24bd.tv/কামরুল