ভোক্তার স্বার্থ সংরক্ষণে কাজ করে যেতে হবে: সফিকুজ্জামান
ভোক্তার স্বার্থ সংরক্ষণে কাজ করে যেতে হবে: সফিকুজ্জামান

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান। সংগৃহীত ছবি

ভোক্তার স্বার্থ সংরক্ষণে কাজ করে যেতে হবে: সফিকুজ্জামান

অনলাইন ডেস্ক

জাতির পিতার আদর্শ ধারণ করে সোনার বাংলা বিনির্মাণে জনস্বার্থ তথা ভোক্তাস্বার্থ সংরক্ষণে অগ্রণী ভূমিকা পালন করতে হবে বলে জানিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান।  এ বিষয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কর্মকর্তাদের যথাযথ ভূমিকা পালন করার নির্দেশ দেন তিনি।

শুক্রবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অফিসার্স এসোসিয়েশনের নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণকালে তিনি এসব কথা বলেন।  

বাঙালির শোকের মাস আগস্ট ও জাতির পিতার জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্মবার্ষিকীতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অফিসার্স এসোসিয়েশনের (ডিএনসিআরপি) সভাপতি আফরোজা রহমান ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের নেতৃত্বে ধানমন্ডি ৩২ নাম্বারে জাতির পিতার প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন ও পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান ও পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার উপস্থিত ছিলেন।

ডিএনসিআরপি’র সভাপতি আফরোজা রহমান বলেন, অধিদপ্তরের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীর কল্যাণ এবং দাপ্তরিক উন্নয়নে কাজ করতে হবে। এ কাজে সবাইকে এগিয়ে আসতে হবে বলেন বলে মন্তব্য করেন তিনি।  

সংগঠনটির সাধারণ সম্পাদক আব্দুস সালাম বলেন, বর্তমান মহাপরিচালকের সুকৌশলী নেতৃত্বে ডিএনসিআরপি অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। এ সমস্ত অর্জনের ধারাবাহিকতা অব্যাহত ও উত্তরোত্তর সমৃদ্ধি আজ সময়ের দাবি। দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীদের ঐক্যবদ্ধ হয়ে টেকসই ও অন্তর্ভূক্তিমূলক উন্নয়নের মাধ্যমে দেশ গঠনে অবদান রাখতে হবে।

news24bd.tv/আলী

পাঠকপ্রিয়