সরে দাঁড়ালেন সভাপতি-সম্পাদক পদের রওশন-ফখরুল
সরে দাঁড়ালেন সভাপতি-সম্পাদক পদের রওশন-ফখরুল

সরে দাঁড়ালেন সভাপতি-সম্পাদক পদের রওশন-ফখরুল

সৈয়দ নোমান, ময়মনসিংহ

জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সভাপতির পদ থেকে সরে গেলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সভাপতি বেগম রওশন এরশাদ এমপি। সেই সাথে ফখরুল ইমাম এমপিও সাধারণ সম্পাদক পদ থেকে সরে দাঁড়িয়েছেন।

শনিবার দুপুরে নগরীর দলীয় কার্যালয় সুন্দর মহলে অনুষ্ঠিত জেলা শাখার নির্বাহী কমিটির সভায় রওশন এরশাদ লিখিতভাবে এবং ফখরুল ইমাম উপস্থিত থেকে দায়িত্ব হস্তান্তর করেন। নতুন করে ডা. কে আর ইসলামকে সভাপতি এবং মোশাররফ হোসেনকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

এসময় জেলা কমিটির সদস্য ছাড়াও মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহাম্মদ ও সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল সেলিম উপস্থিত ছিলেন।

সভায় সদ্য বিদায়ী জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ ঈশ্বরগঞ্জ আসনের সংসদ সদস্য ফখরুল ইমাম বলেন, ‘জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলকে শক্তিশালী করতে কেন্দ্রীয় নেতাদের সিদ্ধান্তক্রমে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। জাতীয় পার্টি একটি শক্তিশালী বৃহৎ দল, দেশের উন্নয়ন অগ্রগতিতে দলটির ব্যাপক ভূমিকা রয়েছে। আমরা মনে করি ক্ষমতা হস্তান্তরের মাধ্যমে নতুন নেতৃত্বে দল আরও চাঙ্গা হবে। ’

news24bd.tv তৌহিদ