নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২
নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২

নোয়াখালীতে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ২

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ দুই সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ২টি পাইপগান ও একটি খেলনা পিস্তল উদ্ধার করে পুলিশ।

গ্রেপ্তাররা হলেন- উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ছোট সোনাইমুড়ী গ্রামের মৃত সাহাব উদ্দিনের ছেলে মোশারেফ হোসেন শান্ত (২২) ও মীরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামের হাজী ছাদেক আলী বাড়ির মৃত আলী হোসেনের ছেলে মো.করিম ওরফে করিয়া (৪৫)।

শনিবার বিকেল পৌনে ৪টার দিকে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শুক্রবার বেগমগঞ্জ উপজেলার ছোট সোনাইমুড়ী এলাকায় অভিযান চালিয়ে চিহিৃত সন্ত্রাসী, চাঁদাবাজ মোশারফ হোসেন শান্তর শয়ন কক্ষের খাটের নিচে থেকে আসামির দেখানো তথ্য মতে তোষকের নিচে লুকানো অবস্থায় একটি পাইপগান উদ্ধার করা হয়। আসামি আলাইয়াপুর ইউপি এলাকার বাবু বাহিনী সেকেন্ড ইন কমান্ড হিসেবে পরিচিত।

অপরদিকে বেগমগঞ্জ থানাধীন মীরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য করিমের রান্নাঘরের সিলিং থেকে তার দেখানো মতে একটি দেশীয় তৈরি পাইপগান উদ্ধার করা হয়। সে ছিনতাই, ডাকাতির সঙ্গে জড়িত।

ওসি আরও জানায়, জিজ্ঞেসাবাদে আসামিরা তাদের অপরাধ স্বীকার করেছে। গ্রেপ্তার দুই আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি মামলা রয়েছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে আরও দুটি মামলা হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
news24bd.tv তৌহিদ