গাজীপুরে হিরো আলমসহ ৩ জনের বিরুদ্ধে হত্যা হুমকির অভিযোগ
গাজীপুরে হিরো আলমসহ ৩ জনের বিরুদ্ধে হত্যা হুমকির অভিযোগ

সংগৃহীত ছবি

গাজীপুরে হিরো আলমসহ ৩ জনের বিরুদ্ধে হত্যা হুমকির অভিযোগ

শেখ সফিউদ্দিন জিন্নাহ্

অর্থ আত্মসাৎ ও হত্যার হুমকির অভিযোগে হিরো আলমের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন রুবেল মুন্সি (২২) নামে এক তরুণ। শুক্রবার (৫ আগস্ট) হিরো আলম ও তার দুই সহযোগীকে অভিযুক্ত করে গাজীপুরের শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন তিনি। রোববার (৭ আগস্ট) শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

রুবেল মুন্সি কুমিল্লার মতলব উপজেলার বড়ইলদা গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

সে গাজীপুরের শ্রীপুর পৌরসভার ভাংনাহাটি এলাকার হাজী আব্দুছ ছাত্তারের বাড়ির ভাড়াটিয়া। অভিযুক্তরা হলো বগুড়া জেলা সদর থানার রুলিয়া বাজার এলাকার আশরাফুল হোসাইন @ হিরো আলম (৩৫), মো: লিমন (২৫) এবং মো: শুভ (৩০)।

অভিযোগে রুবেল মুন্সি উল্লেখ করেন, প্রায় ৫ মাস আগে হিরো আলমের মালিকানাধীন অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন তিনি। ২০২১ সালে তাঁর কাছ থেকে হিরো আলম ২০ হাজার টাকা ধার নেন।

এছাড়া তিনি সাত মাসের বেতনের ৭০ হাজার টাকা হিরো আলমের কাছে জমা রাখেন। পরবর্তীতে তিনি মোট পাওনা ৯০ হাজার টাকা ফেরত চাইলে হিরো আলম দেই-দিচ্ছি বলে টালবাহানা শুরু করেন। পরে এসব বিষয়ে আইনের আশ্রয় নিলে এবং বেশি বাড়াবাড়ি করলে তাকে মারপিটসহ জানমালের ক্ষতি করার হুমকি দেন হিরো আলম।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, হিরো আলমের বিরুদ্ধে রুবেল নামে এক ছেলে শুক্রবার (০৪ আগস্ট) লিখিত অভিযোগ দিয়েছে। একজন অফিসারকে (এসআই) বিষয়টি তদন্ত করার জন্য দায়িত্ব দেয়া হয়েছে।

news24bd.tv/FA